JanaBD.ComLoginSign Up

রোনালদোকে টপকে শীর্ষে মেসি

ফুটবল দুনিয়া 14th Sep 2016 at 9:55am 700
রোনালদোকে টপকে শীর্ষে মেসি

উয়েফা চ্যাম্পিয়নস লিগের প্রথম ম্যাচে হ্যাটট্রিকের স্বাদ পেয়েছেন আর্জেন্টাইন ও বার্সেলোনার যাদুকর লিওনেল মেসি। এ হ্যাটট্রিকের মধ্য দিয়ে চ্যাম্পিয়নস লিগের হ্যাটট্রিক তালিকায় শীর্ষে উঠে এলেন মেসি। শীর্ষে উঠতে মেসি পিছনে ফেলেছেন রিয়াল মাদ্রিদ সুপারস্টার ক্রিস্টিয়ানো রোনালদোকে।

ন্যু ক্যাম্পে ‘সি’গ্রুপের প্রথম ম্যাচে মঙ্গলবার দিবাগত রাতে সেল্টিককে আতিথীয়তা দেয় বার্সেলোনা। ম্যাচটি ৭-০ গোলে জিতে নেয় কাতালানরা। মেসির হ্যাটট্রিকের পাশাপাশি সুয়ারেজ দুটি এবং নেইমার ও ইনিয়েস্তা একটি করে গোল করেন। ম্যাচের তৃতীয় মিনিটে মেসির পা ছুঁয়ে আসে প্রথম গোল। এরপর ২৭ মিনিটে দ্বিতীয় এবং ৬০ মিনিটে তৃতীয় গোল করেন ২৯ বছর বয়সি মেসি।

এ প্রতিযোগিতায় এটি মেসির ষষ্ঠ হ্যাটট্রিক। পাঁচটি হ্যাটট্রিক নিয়ে দ্বিতীয় স্থানে রয়েছেন ক্রিস্টিয়ানো রোনালদো। রোনালদো আগামীকালই চ্যাম্পিয়নস লিগে মাঠে নামছেন। সাবেক ক্লাব স্পোর্টিং লিসবনের বিপক্ষে খেলবেন সিআর সেভেন।

এদিকে হ্যাটট্রিক পাওয়ার মধ্য দিয়ে চ্যাম্পিয়নস লিগে গোল সংখ্যায় রোনালদোর আরও কাছাকাছি গিয়েছেন মেসি। ৯৪ গোল নিয়ে এ প্রতিযোগিতায় সর্বোচ্চ গোলদাতার রেকর্ডটি এখন পতুর্গিজ ও রিয়াল মাদ্রিদ সুপারস্টার ক্রিস্টিয়ানো রোনালদোর দখলে। ৩ গোলসহ মেসির গোলসংখ্যা ৮৬।

তথ্যসূত্রঃ গোল.কম

Googleplus Pint
Like - Dislike Votes 4 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)