JanaBD.ComLoginSign Up

Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "জানাবিডি ডট কম"

বাংলাদেশে আসতে মুখিয়ে ইয়ান বেল

ক্রিকেট দুনিয়া 15th Sep 2016 at 6:29pm 521
বাংলাদেশে আসতে মুখিয়ে ইয়ান বেল

দীর্ঘ দিন ধরেই জাতীয় দলের বাইরে রয়েছেন ইয়ান বেল। ২০১৫ সালের নভেম্বরে শারজায় পাকিস্তানের বিপক্ষে শেষবারের মতো ইংল্যান্ডের হয়ে টেস্ট খেলেছিলেন। ওই বছর অস্ট্রেলিয়া ও নিউজিল্যান্ডে অনুষ্ঠিত বিশ্বকাপে আফগানিস্তানের বিপক্ষে খেলেছেন শেষ ওয়ানডে ম্যাচটি। দেশের জার্সিতে আবারো মাঠে নামতে মরিয়া ইংলিশ ক্রিকেটার। এর জন্য বাংলােদেশ সফরকেই টার্গেট করেছেন বেল! টাইগারদের বিপক্ষে স্কোয়াডে ফিরতে চান ৩৪ বছর বয়সী এই ক্রিকেটার।

গুলশান ও শোলাকিয়ায় সন্ত্রাসী হামলার পর দোটানায় থাকা ইয়ান মরগান আসছেন না বাংলাদেশে। তার পথ অনুসরণ করেছেন অ্যালেক্স হেলসও। এই দুই ক্রিকেটারের অনুপস্থিতিতে অভিজ্ঞ খেলোয়াড় হিসেবে দলে ফিরতে পারেন বেল। বাংলাদেশের পর ভারতে খেলবে ইংল্যান্ড দল। উপমহাদেশে ভালো খেলা বেল পেতে পারেন তার প্রতিদানও।

আসন্ন সফরে ইংল্যান্ড দলের অংশ হতে পারবেন বলে আশাবাদী বেল। বলেন, ‘উপমহাদেশে খেলে জয় পাওয়াটা কঠিন। বিশেষ করে ভারতে! তাছাড়া উন্নতির জোয়ারে ভাসা বাংলাদেশেও খেলাটা কঠিন হবে, যা আমরা দেখতেই পাচ্ছি। ইংল্যান্ড তাদের দক্ষতা বাড়াতে চায়, উপমহাদেশে জিততে চায়। সুতরাং এবারের শীত মৌসুমে উপমহাদেশ সফরটা দারুণ আকর্ষণীয় হবে। আশা করছি, আমি ওই সফরের অংশ হতে পারবো। যদি ওখানে খেলতে নাও পারি, তার পরও চাইবো যে ইংল্যান্ড ভালো খেলুক।’

তথ্যসূত্রঃ বিডি২৪লাইভ

Googleplus Pint
Like - Dislike Votes 4 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)