JanaBD.ComLoginSign Up
জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..
Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "JanaBD.Com"

প্রেমিকা রেগে গেলে সামলাবেন যেভাবে

লাইফ স্টাইল 16th Sep 2016 at 4:10pm 753
প্রেমিকা রেগে গেলে সামলাবেন যেভাবে

রাগ করে গাল ফুলিয়ে থাকার মাঝেও এক অন্যরকম আবদার কাজ করে, ভালোবাসা কাজ করে, খুনসুটি কাজ করে। ভালোবাসার মানুষটির কাছে থেকে আরো একটু ভালোবাসা পেতে কখনো এই গোমড়া মুখ। কোন জুটিতে ঝগড়া হয় না? কমবেশি সব প্রেমিক-প্রেমিকা জুগলে এ জিনিসটি হয়ে থকো। তবে প্রেমিক হিসেবে আপনাকে অবশ্যই জানতে হবে কিভাবে ভাঙতে হবে প্রিয়ার রাগ।

• চলুন জেনে নেই কিভাবে তার রাগের মুহূর্ত থেকে ফিরিয়ে আনা যায়......

প্রেমিকা হালকা রাগ করলে :
এই সময় আপনাকে মাথা ঠান্ডা রাখতে হবে। তার সাথে ফোনে কথা বলতে পারেন। চেষ্টা করবেন তার গলার ভয়েজ শুনে সে কোন মুডে আছে? কোন মতেই তার সাথে সেই মুহূর্তে রেগে কথা বলতে যাবেন না, হীতে বিপরীত হতে পারে। দেখা করার চেষ্টা করুন। তার পছন্দের জিনিস যেমন ফুল, চকলেট, বই, গিফট উপহার দিন। এই রাগ বেশিক্ষণ থাকে না। তবে একবার তাকে হাসাতে পারলেই আপনার কাজ সম্পূর্ণ। তার মুখের হাসি মানেই এবারের মত আপনার তার রাগের হাত থেকে মুক্তি।

রাগের পরিমাণ আরো বেশি হলে :
এই ক্ষেত্রে আপনাকে বেশ খানিকটা বেগ পেতে হবে। কারণ এই ক্ষেত্রে দুই পক্ষেরই মাথা গরম থাকে। তাই তার রাগ কমতে সময় দিন। তার সাথে দেখা না করাটা এই মুহূর্তে শ্রেষ্ট, তবে সে দেখা করতে চাইলে ব্যপারটা ভিন্ন। নিজে ভুল করলে তা অকপটে স্বীকার করুন। তাকে বুঝিয়ে বলার চেষ্টা করুন যে আপনি কাজটি ইচ্ছাকৃতভাবে করেননি। তাকে এসএমএস করুন। রাগ ধীরে ধীরে ভাঙানোর চেষ্টা করুন।

কোন কিছুতেই জোর করবেন না। বুঝাতে চেষ্টা করুন যে আপনি তার সঙ্গে না থেকেও আছেন। তার সমস্যাগুলো নিজের সমস্যা মনে করে তাকে বলুন। তার রাগ কিছুটা করার অপেক্ষা করুন। কারণ রাগের মাথায় আপনি তাকে যাই বুঝান তিনি বুঝবেন না।

রাগ খুব বেশি হলে :
এটি আপনার জন্য বিপদ সংকেত। এর মানে বুঝে নিন আপনাকে বরসড় পরীক্ষা দিতে হবে। এই ক্ষেতে সবার আগে নিজেকে ঠাণ্ডা রাখুন। যেকোন পরিস্থিতির জন্য নিজেকে প্রস্তুত রাখুন। আর ফোনে কথা বলতে যেয়ে রেগে গিয়ে ফোন রেখে দিলে তাকে পুনরায় ফোন দিন। যদি ফোন বন্ধ থাকে তাকে এসএমএস পাঠিয়ে রাখুন। সবচেয়ে ভালো হয় তার সঙ্গে দেখা করতে পারলে। তাই কোন না কোন ভাবে তার সঙ্গে দেখা করুন। ভুলেও তৃতীয় পক্ষ মানে বন্ধু বা পরিবারকে জরাবেন না।

নিজে নিজে নিজের সমস্যা সমধান করুন। এতে তার রাগ আরো বেড়ে যেতে পারে। তবে রাগ ভাঙ্গাতে খুব বেশি সময় নিলে চলবে না। যতদ্রতু সম্ভব তার রাগ ভাঙান। আর সম্ভব হলে তাকে লং ড্রাইভে নিয়ে যান। একা কোথাও বসে তাকে বুঝিয়ে বলুন।

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..

Googleplus Pint
Like - Dislike Votes 4 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)