JanaBD.ComLoginSign Up
জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..
Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "জানাবিডি ডট কম"

এবার শাহরুখকে বিপদে ফেললেন হৃত্বিক!

সিনেমা জগৎ 16th Sep 2016 at 5:18pm 765
এবার শাহরুখকে বিপদে ফেললেন হৃত্বিক!

চলতি বছর বলিউডের বাদশা শাহরুখ খান বিপদে পড়েছিলেন ‘ভাইজান’ সালমান খানের কারণে। গত রোজার ঈদে মুক্তি পেয়েছিল ভাইজানের ‘সুলতান’। একই দিনে মুক্তি পাওয়ার কথা ছিল কিং খানের বহু প্রতীক্ষিত ‘রইস’। কিন্তু ব্যবসার খাতিরে ছবি মুক্তির দিন পিছিয়ে দেন শাহরুখ। ‘সুলতান’-এর আশপাশ থেকে সরে গেলেও ফের একই সমস্যায় পড়তে চলেছেন বলিউড বাদশা। তবে এবার দাবাং খান না, কিং খানের প্রতিপক্ষ হৃতিক রোশন।

বুধবারই ‘কৃষ ৪’-এর মুক্তির দিন ঘোষণা করলেন পরিচালক-প্রযোজক রাকেশ রোশন। আগামী বছর বড়দিনে রুপালী পর্দায় ফিরছে খুদে সিনেমাপ্রেমীদের ফেভারিট সুপারহিরো ‘কৃষ’। বুধবার হৃতিক রোশনের একটি টুইটে আবার ‘কৃষ ৪’-এর প্রেক্ষাপটেরও খানিকটা ইঙ্গিত মিলল। এবার কৃষ ছবির স্পেশাল চমক কী? হৃতিক কৃষের যে ছবিটি টুইট করেছেন, সেই কৃষের চেহারার সঙ্গে গজাননের ভালই মিল রয়েছে। সঙ্গে লেখা, গণপতির আশীর্বাদ পাচ্ছে ‘কৃষ ৪’। তবে কি এবার হিন্দু দেবতা গণেশকেই সুপারহিরো হিসেবে তুলে ধরা হবে ছবিতে? এমন প্রশ্নের উত্তরে রাকেশ রোশন জানালেন, “আমার স্ত্রী আমায় গণেশের ছবি দেখানোর পরই কৃষ চতুর্থ পার্ট তৈরির আত্মবিশ্বাস পাই।”

বক্স অফিসে ‘মহেঞ্জো দারো’ মুখ থুবড়ে পড়েছে। তাই আগামী বছর ‘কৃষ ৪’-এর হাত ধরে ফের বাজিমাত করবেন হৃতিক রোশন, তার ফ্যানরা অন্তত গণপতির কাছে তেমনটাই প্রার্থনা করছেন। কিন্তু শাহরুখ খানের ছবিও যে বড়দিনেই মুক্তি পাবে! সেই ছবির নাম এখনও পর্যন্ত ঠিক হয়নি। তবে কি ফের দিন বদল করবেন বাদশা? বলিউডে এই নিয়েই চলছে জল্পনা।

সূত্রঃ কালের কন্ঠ

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 87 - Rating 0.2 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)