JanaBD.ComLoginSign Up

Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "জানাবিডি ডট কম"

বাংলাদেশে ওয়ানডেতে সিরিজ খেলবেন না রুট

ক্রিকেট দুনিয়া 16th Sep 2016 at 6:13pm 448
বাংলাদেশে ওয়ানডেতে সিরিজ খেলবেন না রুট

বাংলাদেশের বিপক্ষে ওয়ানডে সিরিজ খেলবেন না ইংল্যান্ড ক্রিকেট দলের অন্যতম সেরা ব্যাটসম্যান জো রুট। ইংল্যান্ড ক্রিকেট দলের নির্বাচক প্যানেল জো রুটকে সীমিত পরিসরে বিশ্রাম রেখেছে।

শুক্রবার দুপুরে বাংলাদেশের বিপক্ষে ১৭ জনের টেস্ট স্কোয়াড ও ১৫ জনের ওয়ানডে স্কোয়াড ঘোষণা করে ইংল্যান্ড অ্যান্ড ওয়েলস ক্রিকেট বোর্ড (ইসিবি)। দুই টেস্টের জন্য স্কোয়াডে রাখা হয়েছে জো রুটকে। বাংলাদেশ সফর শেষ করে ভারত সফর করবে ইংল্যান্ড। সেখানে পাঁচ টেস্ট, তিন ওয়ানডে এবং টি-টোয়েন্টি খেলবে ইংলিশরা। প্রায় দুই মাসের সফরের জন্য রুটকে বাংলাদেশে সীমিত পরিসরে বিশ্রামে রেখেছে ইংল্যান্ড।

দুই দলের প্রথম টেস্ট চট্টগ্রামে ২০ অক্টোবর শুরু হবে। তার আগে দুটি দুই দিনের প্রস্তুতি ম্যাচ খেলবে ইংল্যান্ড। প্রস্তুতি ম্যাচগুলোতে অংশ নিবেন রুট। ২০১২ সালে টেস্ট অভিষেক হওয়া জো রুট এবারই প্রথম বাংলাদেশের বিপক্ষে সাদা জার্সিতে মাঠে নামবেন। তবে সীমিত পরিসরে একটি মাত্র ওয়ানডে খেলছেন টাইগারদের বিপক্ষে। ২০১৫ বিশ্বকাপে অ্যাডিলেডে বাংলাদেশের জয়ের দিন বাঁধা হয়ে দাঁড়াতে পারেননি রুট। ব্যাট হাতে ২৯ রান করে আউট হয়েছিলেন টাইগার দলপতি মাশরাফি বিন মুর্তজার বলে।

তথ্যসূত্রঃ বিডিনিউজ২৪

Googleplus Pint
Like - Dislike Votes 5 - Rating 4 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)