Warning: session_start(): open(/var/cpanel/php/sessions/ea-php70/sess_mkje9k79dhof94imods86f0ur4, O_RDWR) failed: No space left on device (28) in /home/janabd/public_html/inc/init.php on line 4
এবার সাংবাদিককে চড় মারলেন ঋষি কাপুর! - JanaBD.Com
JanaBD.ComLoginSign Up

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..
Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "জানাবিডি ডট কম"

এবার সাংবাদিককে চড় মারলেন ঋষি কাপুর!

বিবিধ বিনোদন 16th Sep 2016 at 9:34pm 492
এবার সাংবাদিককে চড় মারলেন ঋষি কাপুর!

হিলারি ক্লিনটনকে নিয়ে বিতর্কিত মন্তব্য করে ঝামেলায় পড়ার কিছুদিনের মধ্যে আবারও বিতর্কে জড়ালেন বলিউড অভিনেতা ঋষি কাপুর। এ বার এক সাংবাদিককে মারধরের অভিযোগ উঠল তার বিরুদ্ধে। গত বৃহস্পতিবার রাতে মুম্বাইয় গণেশ পূজার মূর্তি বিসর্জনের সময় এক সাংবাদিককে চড় মারেন রণধীর কাপুর।

পারিবারিক গণেশ বিসর্জনের জন্য সেখানে উপস্থিত ছিলেন ঋষি, রণবীরের মতো কাপুর পরিবারের অন্যান্য সদস্যরাও। আর কে স্টুডিও থেকে হেঁটে দাদরের শিবাজি পার্কের দিতে যাচ্ছিলেন সকলে। তখনই ঋষির সঙ্গে একজন সেলফি তুলতে চাইলে সেই ব্যক্তিকে ঠেলতে ঠেলতে বার করেন দেন তিনি। গো়টা ঘটনাটির ভিডিও এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

জানা গেছে, ওই টিভি সাংবাদিক রণধীরের দিকে চ্যানেলের বুম বাড়িয়ে দেন। তখনই তাকে সজোরে চড় মারেন রণধীর। ঋষিও মেজাজ হারিয়ে প্রথমে সেলফি তুলতে চাওয়া এক ব্যক্তিকে ঠেলে বের করে দেন। পরে দুজন ফটোগ্রাফার এবং এক সাংবাদিককে চড় মারেন বলে অভিযোগ। যদিও গোটা ঘটনা নিয়ে এখনও পর্যন্ত কাপুর পরিবারের কোনও সদস্য মুখ খোলেননি।

তথ্যসূত্রঃ অনলাইন


জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..

Googleplus Pint
Like - Dislike Votes 3 - Rating 3.3 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)