JanaBD.ComLoginSign Up

অনার ফোরএক্স ও ওয়াই৬২৫-এর দাম কমালো হুয়াওয়ে

মোবাইল ফোন রিভিউ 17th Sep 2016 at 8:52am 444
অনার ফোরএক্স ও ওয়াই৬২৫-এর দাম কমালো হুয়াওয়ে

পবিত্র ঈদ-উল-আযহা উপলক্ষে জনপ্রিয়য় মডেল অনার ফোরএক্স ও ওয়াই৬২৫-এর দাম কমালো বিশ্বখ্যাত স্মার্টফোন ব্র্যান্ড হুয়াওয়ে। ১৪,৯৯০ টাকা থেকে কমিয়ে অনার ফোরএক্স-এর দাম ১৩,৯৯০ এবং ৮,৪৯০ টাকা থেকে কমিয়ে ওয়াই ৬২৫-এর দাম ৭,৯৯০ টাকা নির্ধারণ করা হয়েছে।

১.২ গিগাহার্টজ অক্টা-কোর প্রসেসর, দুই গিগাবাইট র‌্যাম, আট গিগাবাইট রম, ৫.৫ ইঞ্চির এইচডি ডিসপ্লের অনার ফোরএক্স-এ আছে ১৩ মেগাপিক্সেল ব্যাক ও পাঁচ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। আছে ৩০০০ মিলিঅ্যাম্পিয়ারের ব্যাটারি। এটি অ্যান্ড্রয়েড ললিপপ ৫.১.১ অপারেটিং সিস্টেমটচালিত।

হুয়াওয়ে ওয়াই৬২৫-এ আছে ১.২ গিগাহার্টজ কোয়াড-কোর প্রসেসর, এক গিগাবাইট র‌্যাম, আট গিগাবাইট রম এবং পাঁচ ইঞ্চির ডিসপ্লে। ছবি তোলার জন্য আছে আট মেগাপিক্সেলের ব্যাক ও দুই মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা। ২০০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি সমৃদ্ধ ওয়াই৬২৫ অ্যান্ড্রয়েড কিটক্যাট ৪.৪ অপারেটিং সিস্টেমচালিত।

হুয়াওয়ে টেকনলোজিস (বাংলাদেশ) লিমিটেডের ডিভাইস বিজনেসের ডিরেক্টর ইংমার ওয়্যাং বলেন, “গণমানুষের হাতে স্মার্টফোন পৌঁছে দেয়ার লক্ষ্য নিয়ে কাজ করছে হুয়াওয়ে। গ্রাহকদের জন্য সাধ্যের মধ্যে মানসম্মত স্মার্টফোন পৌঁছে দেয়া সম্ভব করতে হুয়াওয়ে সবসময় চেষ্টা করে।”

বসুন্ধরা সিটি শপিং মল, ইস্টার্ন প্লাজা ও যমুনা ফিউচার পার্কসহ দেশের ৬৪টি জেলায় হুয়াওয়ের ব্র্যান্ডশপ ও রিটেইলার শপগুলো থেকে উল্লেখিত দামে হুয়াওয়ে অনার ফোরএক্স ও ওয়াই৬২৫ কিনতে পারবেন ক্রেতারা।

Googleplus Pint
Like - Dislike Votes 9 - Rating 4.4 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)