JanaBD.ComLoginSign Up
জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..
Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "জানাবিডি ডট কম"

আর্জেন্টিনা দলে ফিরলেন হিগুয়াইন ও আগুয়েরো

ফুটবল দুনিয়া 17th Sep 2016 at 1:19pm 313
আর্জেন্টিনা দলে ফিরলেন হিগুয়াইন ও আগুয়েরো

ট্রান্সফারের ইতালিয়ান রেকর্ড গড়ে নাপোলি থেকে জুভেন্তাসে গেলেন গঞ্জালো হিগুয়াইন। কিন্তু আর্জেন্টিনার নতুন কোচ এদগার্দো বাউসা তার হাতে গড়া প্রথম দলটিতে এই স্ট্রাইকারকে জায়গাই দেননি! দুই ম্যাচ পর এবার অবশ্য তার মন বদলেছে। কোচ জাতীয় দলে ফিরিয়েছেন হিগুয়াইনকে। সেই সাথে ফিরিয়ে এনেছেন ইনজুরি থেকে ফেরা আরেক ফরোয়ার্ড সার্জিও আগুয়েরোকে। ম্যানচেস্টার সিটির ফরোয়ার্ড দুই দিন আগেই চ্যাম্পিয়ন্স লিগে করেছেন হ্যাটট্রিক।

২৪ সদস্যের দল ঘোষণা করেছেন বাউসা। ২৪ সদস্যের দল। এই দল ২০১৮ রাশিয়া বিশ্বকাপ বাছাইয়ের ম্যাচে ৬ অক্টোবর পেরুর সাথে খেলবে। ওটা অ্যাওয়ে ম্যাচ। এর পাঁচ দিন পর হোম ম্যাচ মুখোমুখি হবে প্যারাগুয়ের।

স্বাভাবিকভাবে দলের অধিনায়ক লিওনেল মেসি। তিনি অবসর ভেঙে ফিরে বিশ্বকাপ বাছাইয়ে প্রথম ম্যাচে আর্জেন্টিনাকে জিতিয়েছিলেন। ইনজুরির কারণে পরের ম্যাচ খেলতে পারেননি বার্সেলোনা ফরোয়ার্ড। দলও জেতেনি। ২-২ এ ড্র করেছিল। মেসি ফর্মে আছেন। ক্লাবের হয়ে একটি হ্যাটট্রিকসহ এর মধ্যে ৬ গোল করেছেন মৌসুমের শুরুতেই।

আর্জেন্টিনা এখন দক্ষিণ আমেরিকা অঞ্চলের বিশ্বকাপ বাছাই পর্ব পয়েন্ট টেবিলে তৃতীয় স্থানে। কোচ বাউসা বলেছেন, তিনি চার ফরোয়ার্ড নিয়ে আক্রমণাত্মক ফুটবল খেলাটাই চালিয়ে যেতে চান। এই দলে ঘরোয়া ফুটবলের সেরা ৩-৪ ফুটবলারকে আগামী সপ্তাহে যোগ করবেন বলে জানিয়েছেন তিনি।

আর্জেন্টিনা দল :

গোলরক্ষক : সার্জিও রোমেরো, নাহুয়েল গুজমান।

ডিফেন্ডার : ফাকুন্দো রনকাগলিয়া, মাতেও মুসাশিও, রামিরো ফুনেস মরি, মার্কোস রোহো, মার্তিন দেমিচেলিস, পাবলো জাবালেতা, নিকোলাস ওতামেন্দি, গ্যাব্রিয়েল মার্কাদো।

মিডফিল্ডার : মাতিয়াস ক্রানেভিতার, হাভিয়ের মাচেরানো, লুকাস বিগলিয়া, অগাস্তো ফার্নান্দেজ, নিকোলাস গাইতান, ইভার বেনেগা, আনহেল দি মারিয়া, এরিক লামেলা।

ফরোয়ার্ড : লিওনেল মেসি, আনহেল কোরিয়া, লুকাস প্রাতো, সার্জিও আগুয়েরো, পাওলো দিবালা, গঞ্জালো হিগুয়াইন।

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 4 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)