JanaBD.ComLoginSign Up

Internet.Org দিয়ে ফ্রিতে ব্রাউজ করুন আমাদের সাইট :) Search করুন , "জানাবিডি ডট কম" পেয়ে যাবেন ।

সায়ন্তিকার কারণে ঘর ভাঙছে কোয়েলের

বিবিধ বিনোদন 17th Sep 2016 at 2:14pm 795
সায়ন্তিকার কারণে ঘর ভাঙছে কোয়েলের

টালিউডের কিংবদন্তি অভিনেতা রঞ্জিত মল্লিকের মেয়ে কোয়েল মল্লিক। বাবার ব্যাপক পরিচিতির সুবাদে খুব সহজেই টালিউডে অভিষেক হয় তার।

তবে অভিনয়ে নাম লিখিয়ে দ্রুতই নিজেকে নিয়ে যান প্রথম সারির নায়িকাদের তালিকায়। কখনও জিতের সঙ্গে জুটি গড়ে আবার কখনও দেবের সঙ্গে।

দেবের চেয়ে জিতের বিপরীতেই বেশি দেখা গেছে কোয়েলকে। একসময় তো এমন গুঞ্জনও চলছিল যে জিতের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হবেন কোয়েল।

কিন্তু সেই গুঞ্জন ছড়িয়ে পড়ার আগেই ২০১৩ সালে প্রযোজক নিসপাল সিংকে বিয়ে করেন কোয়েল। ৩ বছর ভালোভাবেই চলছিল সবকিছু। কিন্তু সম্প্রতি ভারতের কিছু ট্যাবলয়েড দাবি করেছে, নিসপাল সিং এবং কোয়েল মল্লিকের সংসারে ভাঙনের সুর বাজছে।

আর তাদের সংসার ভাঙনের পেছনে আরেক নায়িকা সায়ন্তিকা ব্যানার্জির নাম উঠে এসেছে। নিসপাল সিং নায়িকা সায়ন্তিকার সঙ্গে সম্পর্ক গড়েছেন।

বিয়ের পর নিসপাল সিংয়ের প্রযোজনা প্রতিষ্ঠান সুরিন্দর ফিল্মসের ব্যানারে টানা সিনেমাও করেছেন কোয়েল। তবে এক নম্বর নায়িকার তকমাটা ধরে রাখতে পারেননি তিনি। কারণ ২০১৫ সাল পর্যন্ত স্ত্রীকে নায়িকা করে নিসপাল যে কয়েকটি সিনেমা করেছেন তার একটাও ব্যবসাসফল হয়নি।

তবে সায়ন্তিকা টালিউডে বর্তমান সেনসেশন। তার হাতে অনেকগুলো ছবি রয়েছে। বাণিজ্যিক ও অন্যধারার ছবিতেও কাজ করছেন।

২০১৭ সালে তাকে দেখা যাবে ‘ব্যোমকেশ পর্ব’ সিনেমায়। ছবিটি প্রযোজনা করবে সুরিন্দর ফিল্মস।

নিসপালের সঙ্গে কোয়েলের সংসার টেকে কি না বা সায়ন্তিকার সঙ্গে নতুন করে সংসার শুরু করেন কি না তা জানতে আরও অপেক্ষা করতে হবে ভক্তদের। -যুগান্তর

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 2 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)