JanaBD.ComLoginSign Up

নগ্ন হওয়া নিয়ে আমি চিন্তিত নই : রাধিকা

বিবিধ বিনোদন 17th Sep 2016 at 7:34pm 695
নগ্ন হওয়া নিয়ে আমি চিন্তিত নই : রাধিকা

সম্প্রতি ‘পার্চড’ ছবির যৌনদৃশ্য ফাঁস হওয়ার পর বেশ দুর্ভোগ পোহাতে হয়েছে বলিউড অভিনেত্রী রাধিকা আপ্টেকে। এবার সেই ছবির ট্রেইলার মুক্তি পাওয়ার পর আবারও নানা গুঞ্জন উঠেছে তাকে নিয়ে।

কিন্তু সব গুঞ্জনকে উড়িয়ে দিয়ে রাধিকা বলেছেন, যৌনদৃশ্য অভিনয় বা নগ্ন হওয়া নিয়ে আমি মোটেও চিন্তিত নই। ছবিটি করার আগ থেকেই আমি জানতাম আমাকে নগ্ন হতে হবে এবং এরকম স্পর্শকাতর একটি দৃশ্যে অভিনয় করতে হবে।

তিনি আরও বলেন, ছোটবেলা থেকেই বিশ্বের নাম করা পরিচালকদের সিনেমা দেখে বড় হয়েছি আমি। সে সব দেশের অভিনেত্রীরা চরিত্রের প্রয়োজনের যে কোনো দৃশ্যেই অভিনয় করতে প্রস্তুত। তবে আমরা কেন তা পারবো না? আমি আমার সেরা কাজটুকুই দিতে চেষ্টা করেছি।

ছবিতে রাধিকার শরীর প্রদর্শন কি একটু বেশিই হয়ে গেছে? এমন প্রশ্নে জবাবে তিনি বলেন, মোটেই না। আমি একজন অভিনেত্রী। অভিনয়ের প্রয়োজনে আমি যে কোনো দৃশ্যেই অভিনয় করতে পারি। আমার সাজ-পোষাক, অভিব্যক্তি এবং অঙ্গভঙ্গির মতো শরীরও আমার অভিনয় প্রকাশের একটি মাধ্যম। আমি আমার শরীর দিয়েও অনেক কথা বলতে পারি, অনেক কিছু ফুটিয়ে তুলতে পারি। আমি নগ্নতাকে কখনোই নেতিবাচক মনে করি না।

ছবিটির সাফল্য নিয়ে আশাবাদী রাধিকা বলেন, আমি যৌনদৃশ্যে অভিনয় করলাম কি না অথবা কে কতটুকু নগ্ন হলো এগুলোর চেয়ে বেশি গুরুত্বপূর্ণ ছবিটি কেমন হলো, সেটি। আমরা সবাই আমাদের সেরা কাজটুকু দেওয়ার চেষ্টা করেছি। এখন অপেক্ষা করছি কবে এটি মুক্তি পাবে। ছবিটি সবা্র ভালো লাগলেই আমি বেশি খুশি হবো।

উল্লেখ্য, বলিউড তারকা অজয় দেবগনের প্রযোজনায় ও লিনা যাদবের পরিচালনায় ‘পার্চড’ ছবিটি মুক্তি পাবে আগামী ২৩ সেপ্টেম্বের। এতে রাধিকা আপ্টে ও আদিল হুসেইন ছাড়াও অভিনয় করেছেন সুরভিন চাওলা, তানিষ্ঠা চ্যাটার্জি, লেহার খান, সায়ানি গুপ্তাসহ আরো অনেকে।

তথ্যসূত্রঃ অনলাইন

Googleplus Pint
Like - Dislike Votes 2 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)