JanaBD.ComLoginSign Up
জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..
Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "JanaBD.Com"

কোনো ছেলেকে দেখলে মেয়েরা প্রথম কী চিন্তা করে?

লাইফ স্টাইল 18th Sep 2016 at 3:07pm 860
কোনো ছেলেকে দেখলে মেয়েরা প্রথম কী চিন্তা করে?

কখনো কি ভেবেছেন, যখন কোনো ছেলেকে মেয়েরা প্রথম দেখে, তখন কী চিন্তা করে? হয়তো এ বিষয়টি খেয়ালই করেননি। ভাবুন তো, আজকাল দেখা-সাক্ষাৎ ছাড়া কোনো বিয়েই হয় না কেন? মেয়েরা এখন আর এ বিষয়ে ছাড় দিতে চান না। বিয়ের আগে মেয়েরা হবু বরের সঙ্গে অন্তত কয়েকবার দেখা করতে চান।

আর প্রথম যখন দেখা হয়, তখন মেয়েরা মনে মনে অনেক কিছুই চিন্তা করেন। শুধু বিয়ের ক্ষেত্রেই নয়, যেকোনো ছেলেকে দেখে ভালো লাগলে মেয়েরা প্রথম দেখায় অনেক কিছুই ভাবে। জানতে চান সেগুলো কী কী? তাহলে বোল্ডস্কাই ওয়েবসাইটের জীবনধারা বিভাগের এই তালিকা একবার দেখে নিতে পারেন।

১. ছেলেটা দেখতে যতটা সুন্দর তার মধ্যে কি আসলেই পুরুষালি ভাব আছে? নাকি এমনিতেই বেশি বেশি দেখানো স্বভাব রয়েছে তাঁর। প্রথম দেখায় প্রায় সব মেয়েই এই চিন্তা করেন। কারণ, অনেক ছেলেরই এই দেখানো স্বভাব আছে।

২. ছেলেটা স্বার্থপর না তো! অনেক ছেলেই শুধু নিজের চিন্তা করেন। এমন ছেলেদের পাল্লায় পড়লে মেয়েদের সুখ শেষ। তাই মেয়েরা প্রথম দেখাতেই ছেলেটি স্বার্থপর কি না, এই চিন্তা করেন। অনেক সময় পরীক্ষা করেও দেখার চেষ্টা করেন।

৩. ছেলেটা অনেক স্মার্ট তবে বুদ্ধিমান তো? বোকা ছেলেদের সঙ্গে জীবন কাটানো খুবই কষ্টকর। মেয়েরা সব সময় বুদ্ধিমান ছেলেদের বেছে নেন। তাই প্রথম দেখায় তার বুদ্ধি কেমন, সেটা পরীক্ষা করেন। কিংবা ছেলেটির আচার-আচরণ দেখেও আন্দাজ করে নেন। তবে কেউ কেউ ব্যতিক্রম রয়েছেন।

৪. সাধারণত সুদর্শন পুরুষদের প্রতি মেয়েদের আকর্ষণ থাকে। তাই ছেলেদের শরীরী ভাষার দিকেও মেয়েদের নজর থাকে। শুধু ভালো মানের পোশাক পরলেই হবে না। মেয়েদের দৃষ্টি আকর্ষণ করতে চাইলে আপনাকে শরীরী ভাষার দিকেও নজর দিতে হবে।

৫. ছেলেটি কৃপণ না তো? সব মেয়ের মধ্যেই এই ভয় কাজ করে। তাই প্রথম দেখায় মেয়েরা ভালো করে খেয়াল করেন টাকাপয়সার বিষয়ে ছেলেটির আচরণ কেমন। কেউ কৃপণ হলে দু-একবার দেখা হলেই আপনি বুঝে যাবেন। এ কারণেই মেয়েরা বিয়ের আগে ছেলেদের সঙ্গে দেখা করতে বেশি আগ্রহী থাকেন।

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 2 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)