JanaBD.ComLoginSign Up

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..
Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "জানাবিডি ডট কম"

বিভিন্ন পদে নিয়োগ দিচ্ছে হোটেল ওয়েস্টিন

বেসরকারি চাকরি 18th Sep 2016 at 3:30pm 364
বিভিন্ন পদে নিয়োগ দিচ্ছে হোটেল ওয়েস্টিন

জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে ঢাকায় অবস্থিত বিলাসবহুল হোটেল ওয়েস্টিন। চার ধরনের পদে নিয়োগ দেওয়া হবে হোটেলটিতে। পদগুলোর মধ্যে রয়েছে :

হিউম্যান রিসোর্স ম্যানেজার
পদটিতে নিয়োগ পাবেন একজন। এইচআরএম থেকে স্নাতকোত্তর পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। এ ছাড়া পিজিডিএইচআরএম ডিগ্রিসহ যেকোনো বিষয়ে স্নাতকোত্তর পাস প্রার্থীরাও আবেদন করতে পারবেন। আবেদনকারীদের আট বছর কাজের অভিজ্ঞতা থাকতে হবে। পদটিতে নিয়োগ দেওয়া হবে রাজধানী ঢাকায়। আগ্রহী প্রার্থীরা বিডিজবস ডটকমের মাধ্যমে আবেদন করতে পারবেন ২৯ সেপ্টেম্বর, ২০১৬ তারিখ পর্যন্ত।

ক্রেডিট সুপারভাইজার
একটি পদে নিয়োগ দেওয়া হবে বাণিজ্য থেকে স্নাতক পাস প্রার্থীদের। এ ছাড়া আবেদনকারীদের পাঁচ বছর কাজের অভিজ্ঞতা থাকতে হবে। পাশাপাশি কম্পিউটার চালনা এবং ইংরেজি ও বাংলা যোগাযোগে দক্ষ হতে হবে। পদটিতে আবেদনের জন্য নির্ধারিত বয়সসীমা ৪০ বছর। নিয়োগপ্রাপ্তদের কর্মস্থল হবে রাজধানী ঢাকায়। আগ্রহী প্রার্থীরা বিডিজবস ডটকমের মাধ্যমে আবেদন করতে পারবেন ২৯ সেপ্টেম্বর, ২০১৬ তারিখ পর্যন্ত।

ফাইন্যান্সিয়াল কন্ট্রোলার
পদটিতে নিয়োগ পাবেন একজন। অ্যাকাউন্টিং বা ফিন্যান্স থেকে স্নাতকোত্তর ডিগ্রিধারী প্রার্থীরা আবেদন করতে পারবেন। এ ছাড়া আবেদনকারীদের সংশ্লিষ্ট ক্ষেত্রে পেশাদার ডিগ্রি থাকতে হবে। শিক্ষাগত যোগ্যতার পাশাপাশি প্রার্থীদের ১০ বছর কাজের অভিজ্ঞতা থাকতে হবে। পদটির কর্মস্থল রাজধানী ঢাকা। আগ্রহী প্রার্থীরা বিডিজবস ডটকমের মাধ্যমে আবেদন করতে পারবেন ২৮ সেপ্টেম্বর, ২০১৬ তারিখ পর্যন্ত।

এফঅ্যান্ডবি কস্ট কন্ট্রোলার
একটি পদে নিয়োগ দেওয়া হবে বাণিজ্য থেকে স্নাতক পাস প্রার্থীদের। তবে সিএ সম্পন্নকারী প্রার্থীরা অগ্রাধিকার পাবেন। পাশাপাশি আবেদনকারীদের তিন থেকে চার বছর কাজের অভিজ্ঞতা থাকতে হবে। পদটিতে নিয়োগ দেওয়া হবে রাজধানী ঢাকায়। আগ্রহী প্রার্থীরা বিডিজবস ডটকমের মাধ্যমে আবেদন করতে পারবেন ২৪ সেপ্টেম্বর, ২০১৬ তারিখ পর্যন্ত।


জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..

Googleplus Pint
Like - Dislike Votes 4 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)