JanaBD.ComLoginSign Up

ওয়াটফোর্ডের কাছেও হারলো ম্যানইউ

ফুটবল দুনিয়া 18th Sep 2016 at 9:44pm 188
ওয়াটফোর্ডের কাছেও হারলো ম্যানইউ

এ কী দশা ম্যানচেস্টার ইউনাইটেডের! হার নামক তিক্ত স্বাদ তাদের পিছু ছাড়ছেই না। টানা তিন ম্যাচে পরাজয়ের গ্লানি সঙ্গী হলো হোসে মরিনহোর দলের। আজ রোবরার প্রিমিয়ার লিগের ম্যাচে তুলনামূলক দুর্বল দল ওয়াটফোর্ডের কাছেও ৩-১ গোলে হেরে গেলো ম্যানইউ।

আগের মৌসুমের হতাশা দূর করতে কোচে পরিবর্তন এনেছে ইউনাইটেড। লুইস ফন গালের জায়গা আনা হয়েছে হাইপ্রোফাইল কোচ হোসে মরিনহোকে। ইংলিশ প্রিমিয়ার লিগের দলগুলো সম্পর্কে বেশ ভালোই জানা আছে তার। ওয়াটফোর্ড সম্পর্কে খুব একটা জানেন না পর্তুগিজ কোচ? নইলে কি আর এমনটা হয়! ব্যাপারটা কিন্তু তেমন নয়। এ দলটি তার জানাশোনার মধ্যেই। তাহলে এমন লজ্জা পেলেন কেন?

এর উত্তর হয়তো মরিনহোই ভালো জানেন। জালাতন ইব্রাহিমোভিচ, পল পগবা, রাশফোর্ড, ওয়েন রুনির মতো তারকা খেলোয়াড়দের নিয়েও ম্যানইউ নাকানি-চুবানি খাচ্ছে ছোট দলগুলোর কাছে। আগের ম্যাচে ম্যানচেস্টার ডার্বিতে সিটির কাছে হেরেছিল তারা, ব্যবধানটা ছিল ২-১। আর ওয়াটফোর্ডের কাছে হারের ব্যবধানটা আরো বড়, ৩-১!

এদিকে, প্রতিপক্ষের মাঠে ৩১ মিনিটের মাথায় গোল হজম করে ম্যানইউ। আর এঁতিয়েন কাপুর গোলে এগিয়ে যায় ওয়াটফোর্ড। সফরকারী ম্যানইউকে সমতায় ফেরান মারকাস রাশফোর্ড। ৬২ মিনিটে ১৮ বছর বয়সী ইংলিশ স্ট্রাইকার জাল কাঁপান ওয়াটফোর্ডের। এতেও লাভ হয়নি? ৮৩ মিনিটে হুয়ান কামিলো সুনিগা ও অতিরিক্ত সময়ে (৯০+৫ মিনিট) ডিনির লক্ষ্যভেদে ৩-১ গোলের হারের লজ্জা নিয়ে মাঠ ছাড়ে মরিনহোর ম্যানইউ।

এই পরাজয়ে প্রিমিয়ার লিগের পয়েন্ট টেবিলে ছয়ে নেমে গেছে ম্যানইউ। ৫ ম্যাচ শেষে তাদের সংগ্রহ ৯ পয়েন্ট। তালিকার শীর্ষে রয়েছে ম্যানসিটি। সমসংখ্যক ম্যাচে সিটিজেনদের ঝুলিতে জমা আছে ১৫ পয়েন্ট। দুইয়ে থাকা এভারটনের সঞ্চয় ১৩।

তথ্যসূত্রঃ জাগোনিউজ২৪

Googleplus Pint
Like - Dislike Votes 4 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)