JanaBD.ComLoginSign Up

Internet.Org দিয়ে ফ্রিতে ব্রাউজ করুন আমাদের সাইট :) Search করুন , "জানাবিডি ডট কম" পেয়ে যাবেন ।

আফগানিস্তানের বিপক্ষে বিসিবি একাদশ ঘোষণা

ক্রিকেট দুনিয়া 20th Sep 2016 at 11:28pm 1,282
আফগানিস্তানের বিপক্ষে বিসিবি একাদশ ঘোষণা

আফগানিস্তানের বিপক্ষে প্রস্তুতি ম্যাচ খেলার সুযোগ পেয়েছেন কন্ডিশনিং ক্যাম্পে থাকা চার ক্রিকেটার। তারা হলেন লিটন কুমার দাস, শুভাগত হোম চৌধুরী, আবু হায়দার রনি ও কামরুল ইসলাম রাব্বী।

বিসিবি ৩০ জনের যে কন্ডিশনিং ক্যাম্প করেছিল সেখানে ছিলেন এ চার ক্রিকেটার। তবে ২০ জনের পুলে তারা জায়গা হারান।

শুধু তারাই নন এইচপি ক্যাম্পে থাকা ক্রিকেটার সাঞ্জামুল ইসলাম ও আল-আমিন জুনিয়রকে আফগানদের বিপক্ষে খেলার সুযোগ তৈরী করে দিয়েছে বিসিবি। এছাড়া ইংল্যান্ড ও আফগানিস্তান সিরিজের জন্য ঘোষিত পুলের ৭ ক্রিকেটার আফগানিস্তানের বিপক্ষে খেলবেন। মঙ্গলবার রাতে বিসিবি ১৩ সদস্যের বিসিবি একাদশ ঘোষণা করেছে।

আগামী ২৩ সেপ্টেম্বর ফতুল্লার খান সাহেব ওসমান আলী ক্রিকেট স্টেডিয়ামে ম্যাচটি অনুষ্ঠিত হবে। ৩টি ওয়ানডে খেলতে আগামীকাল বিকেল চারটায় ঢাকায় আসবে আফগানিস্তান ক্রিকেট দল।

বিসিবি একাদশ : ইমরুল কায়েস, এনামুল হক বিজয়, মোসাদ্দেক হোসেন সৈকত, সাব্বির রহমান, লিটন কুমার দাস, শুভাগত হোম চৌধুরী, আবু হায়দার রনি, সাঞ্জামুল ইসলাম, কামরুল ইসলাম রাব্বী, আল-আমিন জুনিয়র, শুভাষিস রায় চৌধুরী, মেহেদী হাসান মিরাজ ও আলাউদ্দিন বাবু।

আগামী ২২ সেপ্টেম্বর দুপুর ৩টায় বিসিবির অপারেশন্স কমিটির ডেপুটি ম্যানেজার শরিফুল ইসলাম সেলিমের কাছে ক্রিকেটারদের রিপোর্ট করতে বলা হয়েছে। পুলের ৭ ক্রিকেটার হলেন- ইমরুল কায়েস, এনামুল হক বিজয়, মোসাদ্দেক হোসেন সৈকত, সাব্বির রহমান, শুভাশীষ রায় চৌধুরী, মেহেদী হাসান মিরাজ ও আলাউদ্দিন বাবু।

তথ্যসূত্রঃ বিডিনিউজ২৪

Googleplus Pint
Like - Dislike Votes 5 - Rating 6 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)