JanaBD.ComLoginSign Up
জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..
Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "JanaBD.Com"

ফ্যাব্রিগাস জাদুতে লেস্টারকে হারাল চেলসি

ফুটবল দুনিয়া 21st Sep 2016 at 11:33am 219
ফ্যাব্রিগাস জাদুতে লেস্টারকে হারাল চেলসি

লিগ কাপে গতকাল রাতে ইংলিশ প্রিমিয়ার লিগের বর্তমান চ্যাম্পিয়ন লেস্টার সিটির মুখোমুখি হয়েছিল চেলসি। লেস্টারের ঘরের মাঠ কিং পাওয়ার স্টেডিয়ামেরও ওই ম্যাচে ৪-২ ব্যবধানে জয় পেয়েছে চেলসি।

প্রতিপক্ষের মাঠে জয় ছিনিয়ে আনতে চেলসির প্রায় সব তারকা খেলোয়াড়ই মাঠে উপস্থিত ছিলেন। পেদ্রো, ফ্যাব্রিগাসের সঙ্গে মাঠে ছিলেন দিয়েগো কস্তা, এডেন হ্যাজার্ড, ও গ্যারি কাহিলের মতো তারকারা। তাই ইংলিশ প্রিমিয়ার লিগের বর্তমান চ্যাম্পিয়ন লেস্টার দমিয়ে রাখতে পারেনি ব্লুজদের।

তবে কিং পাওয়ার স্টেডিয়ামে গতকাল শুরুতে এগিয়ে ছিল স্বাগতিক লেস্টারই। জাপানি তারকা শিনজি ওকাজাকির ১৭ ও ৩৪ মিনিটে করা দুটি গোলের কল্যাণে ২-১ ব্যবধানে এগিয়ে ছিল তারা। বিশ্রামে যাওয়ার আগে ম্যাচের ৪৫ মিনিটে একটি গোলের শোধ দেন গ্যারি কাহিল। আর বিশ্রাম শেষে মাঠে নেমে ৪৯ মিনিটে চেলসিকে ২-২ ব্যবধানে সমতায় ফেরান আজপিলিচুয়েতা।

এরপর নির্ধারিত সময় পর্যন্ত এ ব্যবধান থাকায় ম্যাচ গড়ায় অতিরিক্ত সময়ে।অতিরিক্ত ৩০ মিনিট যোগ করা হয়। ম্যাচের ৯২ মিনিটে ফ্যাব্রিগাসের গোলে ৩-২ ব্যবধানে লিড পায় চেলসি। ম্যাচের ৯৪ মিনিটে আবারো গোল করেন ফ্যাব্রিগাস। শেষ মুহূর্তের নাটকীয়তায় এ ৪-২ গোলে এগিয়ে থেকেই মাঠ ছাড়ে চেলসি।

তথ্যসূত্রঃ অনলাইন

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..

Googleplus Pint
Like - Dislike Votes 7 - Rating 7.1 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)