JanaBD.ComLoginSign Up

অবসরকে 'না', পাকিস্তান দলে ফিরতে মরীয়া আজমল

ক্রিকেট দুনিয়া 21st Sep 2016 at 11:37am 280
অবসরকে 'না', পাকিস্তান দলে ফিরতে মরীয়া আজমল

সাঈদ আজমলের প্রতিক্রিয়া দেখে মনে হচ্ছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি) তাকে জোর করেই অবসরে পাঠাতে চাইছে। এবং বিষয়টা তার মোটেও পছন্দ হচ্ছে না। এই অফ-স্পিনার অবসর নেবেনই না এখন। ৩৮ বছর বয়সের আজমল আবার সীমিত ওভারের আন্তর্জাতিক ক্রিকেটে ফেরার স্বপ্ন দেখেন। তার ভাষ্য, আবার পাকিস্তান দলে সুযোগ পেয়ে নিজেকে প্রমাণ করতে না পারলে নিজে থেকেই অবসর নিয়ে নেবেন।

অল-রাউন্ডার ও সাবেক অধিনায়ক শহীদ আফ্রিদির অবসর নিয়ে নানা কথা হচ্ছে। সেই প্রসঙ্গে টুইটারে পিসিবির শীর্ষ কর্মকর্তাদের একজন নাজাম শেঠি সম্প্রতি বলেছিলেন, আফ্রিদি ও আজমলকে বোর্ড সম্মানের সাথে বিদায় দিতে চায়। এই বিষয় নিয়ে তিনি দুই ক্রিকেটারের সাথে কথা বলবেন। একটি ইভেন্টের মাধ্যমে দুজনকে বিদায় দেওয়ার পরিকল্পনা তার।

আজমল বছর তিনেক আগেও পাকিস্তান দলের মহা গুরুত্বপূর্ণ স্পিনার ছিলেন। কিন্তু তার অ্যাকশন নিয়ে প্রশ্ন ওঠে। বছর দেড়েক আগে শুধরে নেওয়া অ্যাকশনে ফিরে পাকিস্তান দলে আর জায়গা ধরে রাখতে পারেননি। কিন্তু বর্ষীয়ান বোলার চেষ্টা চালিয়ে যাচ্ছেন। সম্প্রতি ন্যাশনাল টি-টোয়েন্টি কাপে সর্বোচ্চ উইকেট শিকারী হয়েছেন।

এখন অবসর নয় আবার জাতীয় দলে ফেরার ইচ্ছেই প্রকাশ করেছেন আজমল, "এখনই ওয়ানডে বা টি-টোয়েন্টি ক্রিকেটে ছাড়ার কোনো ইচ্ছে আমার নেই। ফেরার জন্য আমি অনেক পরিশ্রম করেছি। ন্যাশনাল টি-টোয়েন্টি কাপে আমার পারফরম্যান্স তার প্রমাণ। আমি আমার ফিটনেস প্রমাণ করেছি।" আজমলের দাবি, "আমাকে একটা সুযোগ দেওয়া উচিৎ। আমি পারফর্ম করতে ব্যর্থ হলে নিজে থেকেই সরে যাব। গোটা ঘরোয়া ক্রিকেটেই খুব ভালো কোনো অফ-স্পিনার নেই।"

তথ্যসূত্রঃ কালের কন্ঠ

Googleplus Pint
Like - Dislike Votes 3 - Rating 3.3 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)