JanaBD.ComLoginSign Up
জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..
Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "জানাবিডি ডট কম"

আবার ইনজুরিতে মাঠের বাইরে মেসি

ফুটবল দুনিয়া 22nd Sep 2016 at 9:50am 639
আবার ইনজুরিতে মাঠের বাইরে মেসি

আবার ইনজুরিতে পড়েছেন লিওনেল মেসি। আর এবারের ইনজুরির কারণে অন্তত তিন সপ্তাহ মাঠের বাইরে থাকত হবে বার্সেলোনা ও আর্জেন্টিনার এই ফুটবল যাদুকরকে। বুধবার রাতে আতলেতিকো মাদ্রিদের সাথে স্প্যানিশ লিগের ম্যাচ খেলার সময় কুঁচকির ইনজুরিতে পড়েছেন মেসি। বার্সার সামনের তিনটি ম্যাচ এবং আর্জেন্টিনার দুটি বিশ্বকাপ বাছাই পর্বের ম্যাচে খেলা হবে না তার।

মেসি ৫৯ মিনিটে দিয়েগো গদিনের ট্যাকলে পড়ে যান। নিজেদের মাঠ নু ক্যাম্পে অস্বস্তিতে ভূগছিলেন বিরতি থেকে ফেরার পর। পড়ে যাওয়ার পর আর খেলা হয়নি তার। ততক্ষণ এক গোলে এগিয়ে ছিল কাতালানরা। কিন্তু এরপরই সমতা এনে ফেলে তারা। শেষ পর্যন্ত ১-১ গোলে ড্র হয় ম্যাচ। কিছুদিন আগে বাঁ কুঁচকির ইনজুরি থেকে ফিরেছেন। এবার মেসি পড়েছেন ডান কুঁচকির ইনজুরিতে। বার্সেলোনা এই খবর নিশ্চিত করে জানিয়েছে, "লিও মেসি ইনজুরিতে পড়েছে। তাতে কমপক্ষে তিন সপ্তাহ মাঠের বাইরে থাকতে হবে তাকে।" আশা করা যাচ্ছে ১৯ অক্টোবর চ্যাম্পিয়ন্স লিগে সাবেক গুরু পেপ গার্দিওলার ম্যানচেস্টার সিটির বিপক্ষে ফিরবেন মেসি।

সম্প্রতি আন্তর্জাতিক ফুটবলের অবসর থেকে ফিরে আর্জেন্টিনার হয়ে উরুগুয়ের বিপক্ষে খেলেছিলেন মেসি। ইনজুরি নিয়ে খেললেও তার গোলেই দেশ জিতেছিল। কিন্তু এরপরই ভেনেজুয়েলার বিপক্ষে ম্যাচ মিস করেন। ২৯ বছরের মহা তারকা আগস্টে লিগ ম্যাচে এই চোট পেয়েছিলেন।

সেই চোট কাটিয়ে আলাভেসের সাথে বদলী হিসেবে খেলেছিলেন। এরপর ৯০ মিনিট করে খেলেছেন সেল্টিকের সাথে চ্যাম্পিয়ন্স লিগ ও লেগানেসের সাথে লিগের ম্যাচ। হ্যাটট্রিক করেছিলেন সেল্টিকের বিপক্ষে। তখন কোনো সমস্যা হয়নি। আর এবারের সমস্যার কারণে সামনে স্পোর্টিং গিয়ন, বরুশিয়া মনশেনগ্লাডবাচ ও সেল্টা ভিগোর বিপক্ষে ম্যাচ মিস করবেন। খেলতে পারবেন না সম্ভবত ৬ ও ১১ অক্টোবর অনুষ্ঠেয় পেরু ও প্যারাগুয়ের বিপক্ষে বিশ্বকাপ বাছাই পর্বের ম্যাচেও। ৫ বারের ফিফা বিশ্ব বর্ষসেরা ফুটবলারের জন্য বিষয়টা হতাশারই বটে।

তথ্যসূত্রঃ কালের কন্ঠ

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..

Googleplus Pint
Like - Dislike Votes 5 - Rating 6 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)