JanaBD.ComLoginSign Up

নিরবের বিপরীতে কে এই বলিউডের কাভিতা রাধ্যেশাম?

সিনেমা জগৎ 23rd Sep 2016 at 8:54am 643
নিরবের বিপরীতে কে এই বলিউডের কাভিতা রাধ্যেশাম?

নুসরাত ফারিয়া বলিউডে যাচ্ছেন। এই খবর নিয়ে দেশের মিডিয়া তোলপাড় করে ফেলেছিলেন ফারিয়া। না ফারিয়াকে করতে হয় নি। টাইমস অফ ইন্ডিয়ার এক প্রতিবেদনে 'সম্ভাব্যতা'র কথা বলা হয়েছিল। বলা হয়েছিল দুই নায়িকার একজন বাংলাদেশের নুসরাত ফারিয়া। ওই প্রতিবেদনে নুসরাত ফারিয়াকে তেমন হাইলাইট না করা হলেও ইমরান হাশমির বিপরীতে অভিনয় করার বিষয়টি জানানো হয়েছিল।

কিন্তু তারপর? বাংলাদেশের এক কুশীলবের বলিউড যাত্রা মুখ থুবড়ে পড়ে গেলেও সেই নিভে যাওয়া আগুনেই পেট্রল ঢেলে দিলেন নিরব। দপ করে জ্বলা ওঠার মতোই নিরব জানালেন বলিউডে যাচ্ছেন তিনি। ফারিয়ার এতো কাভারেজ যখন ম্রিয়মান হতে বসলো তখন নিরবের এই খবরে যেন 'তবে বুঝি মুখ রক্ষে হলো।'

ফারিয়া খবর পুরনো। আর নিরব কর্ণাটকের আনাচে কানাচে শুটিং করছেন দেদারসে। সেইসব শুটিং-এর ছবি আমরা সোশ্যাল মিডিয়ায় পাচ্ছি। এখন তো আপডেট খবরের যুগ। ইনস্ট্যান্ট খবরের যুগ। সেখান থেকেই নিরব জানাচ্ছেন তার অভিজ্ঞতার কথা। তবে এবার আমরা কথা বলেছিলেন নিরবের নায়িকা কাভিতার সাথে। কাভিতার বাংলা শব্দ হচ্ছে কবিতা। তবে যেহেতু তিনি নিজেই উচ্চারণ করেন কাভিতা, আমরাও কাভিতা-ই বলতে পারি। কাভিতাকে নিরবের ছবির পরিচালক ভারতের কিম কার্দাশিয়ান হিসেবেও অভিহিত করেছেন।

বলিউডে বিকরম ভাটের হাত ধরে ছোট অভিষিক্ত এই অভিনেত্রী কিন্তু অভিনয়ে দারুণ দক্ষ। কেন না বলিউডের যে ক'জন কুশীলব ডিগ্রিধারী অভিনয়শিল্পী তাঁদের মধ্যে একজন কাভিতা। অভিনয়ের ওপর ভারতের একটি প্রতিষ্ঠান থেকে 'আউটস্ট্যান্ডিং' ডিগ্রি পেয়েছেন। 'হট' ইমেজ রয়েছে তাঁর বলিউডে। কন্নড় ছবি থেকে আসা এই অভিনেত্রী পেয়েছেন সালে পেয়েছেন 'ইন্ডিয়ান লিডারশিপ কনক্লেভ বেস্ট এক্ট্রেস' সম্মাননা।

এই অভিনেত্রীর 'পাঁচ ঘান্টে মে পাঁচ ক্রোড়' ছবিটি বলিউডে সেরা ১০ বোল্ড ছবির তালিকায় স্থান করে নেয়। ভারতের আলোচিত 'কামসূত্র' ছবির অফার দেওয়া হয় কাভিতাকে কিন্তু এই অফার তিনি ফিরিয়ে দেন। এই অভিনেত্রীর 'ম্যায় হুঁ রাজনীকান্ত' ছবিটি গোটা ভারতে সাড়া ফেলে দেয়। এই ছবির প্রদর্শন বন্ধে রজনীকান্ত আদালতের দ্বারস্থ হয়েছিলেন। এখানে তিনি ম্পল্লিকা চরিত্রে অভিনয় করেন। এই মুহূর্তে নিরবের সাথে জুটিবদ্ধ হয়ে ফয়সাল সাইফের 'বালা' ছবি নিয়ে ব্যস্ত সময় কাঁটাচ্ছেন কাভিতা।

কাভিতার সাথে ফেসবুকে যোগাযোগ করে কথা হয়। তিনি বলেন, নিরব বেশ স্মার্ট তাঁর সাথে কাজ করবো ভেবে ভালই লাগছে। ভিনদেশি বন্ধু আমার, আর নিরব তো কথাও বলে বেশ, যদিও হিন্দিতে ওর সমস্যা ছিল। এখানে আসার পর অনেকটা পারছে। অগ্রগতি হয়েছে।

সূত্রঃ কালের কন্ঠ

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 2 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)