JanaBD.ComLoginSign Up

Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "জানাবিডি ডট কম"

সুখী জীবন চাইলে এই ৩ রাশির নারীদেরই বিয়ে করুন

লাইফ স্টাইল 23rd Sep 2016 at 9:02am 509
সুখী জীবন চাইলে এই ৩ রাশির নারীদেরই বিয়ে করুন

প্রেমের ফাঁদ পাতা ভুবন জুড়ে। জীবনে কখনো না কখনো সেই ফাঁদে পা দেননি এমন মানুষের সংখ্যা নেহাতই হাতে গোনা যেতে পারে। অনেক প্রেম পরিণতি পায় না। আবার অনেক প্রেম পৌঁছে যায় বিয়ের পিড়ি পর্যন্ত। তার পর কী হয়, তাতে অবশ্য নানা জনের নানা মত রয়েছে। তবে বেশিরভাগেরই মত থাকে, ‘কেন যে বিয়ে করলাম!’ দিল্লি কা লাড্ডু আর কাকে বলে।

তবে জ্যোতিষশাস্ত্র বলে এই তিন রাশির নারীকে স্ত্রী হিসাবে গ্রহণ করলে সংসার সুখের হবে। কথায়ই তো আছে, সংসার সুখের হয় রমণীর গুণে। দেখুন কোন কোন রাশির জাতিকারা রয়েছে এই তালিকায়।

১) কর্কট (CANCER): অত্যন্ত আবেগপ্রবণ হন। সঙ্গীর জন্য থাকে নিখাদ ভালোবাসা। তাঁকে আপনি রানির মতো রাখলে, তিনিও আপনাকে রাজার মতো রাখবেন। যাঁকে ভালোবাসবেন, তাঁর জন্য সব কিছু করতে পারেন। তবে মাঝে মধ্যে একটু নাটকীয় ব্যবহার দেখা যায়। তবে সেটা ক্ষণ স্থায়ী। ‘হোম সুইট হোম’ বানানোর জন্য এই রাশির জাতিকারা একেবারে আদর্শ।

২) মেষ (ARIES): যদি আপনি এই রাশির জাতিকাকে বিয়ে করেন, তবে একটা ব্যাপার মনে রাখবেন এঁরা নিজের পছন্দের পুরুষকে একটু মার্জিত হিসাবে দেখতে পছন্দ করেন। এঁরা অত্যন্ত সবল মনের অধিকারিনী হন। যে কোনো কাজে সঙ্গীর উত্সা হের সঙ্গে প্রত্যক্ষ অংশগ্রহণ পছন্দ করেন। এ কারণেই সামাজিক প্রতিপত্তিও বেড়ে যায়। এঁরা যাঁর পাশে দাঁড়াবেন, তাঁকেও নিজের মতো শক্তিশালী করে তুলবেন।

৩) সিংহ (LEO): এই রাশি যোদ্ধার প্রতীক। ফলে এই রাশির জাতিকারা যোদ্ধার মতোই শক্ত মনের হন এবং সময় বিশেষে এঁরা একটু কঠোর হতে পারেন। নিজেরা শক্ত মনের অধিকারিনী হন বলে সবল মনের পুরুষদেরই পছন্দ করেন। এঁদের ভালোবাসায় কোনো খাদ থাকে না। নিজেকে ভুলেও ভালোবাসায় ভরিয়ে তোলেন গোটা পরিবার। আরও একটা বিশেষ গুণ থাকে এঁদের। এঁরা কখনো সাধারণ কোনো পুরুষের প্রতি আকৃষ্ট হন না। তাই এই রাশির জাতিকা যদি আপনাকে পছন্দ করেন, জানবেন আপনি ‘স্পেশাল’।

সূত্র: এই সময়

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 2 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)