JanaBD.ComLoginSign Up

Internet.Org দিয়ে ফ্রিতে ব্রাউজ করুন আমাদের সাইট :) Search করুন , "জানাবিডি ডট কম" পেয়ে যাবেন ।

বুশের সঙ্গে মিশেল ওবামার ছবিতে মেতেছে ইন্টারনেট

আন্তর্জাতিক 27th Sep 2016 at 8:39am 450
বুশের সঙ্গে মিশেল ওবামার ছবিতে মেতেছে ইন্টারনেট

ফার্স্ট লেডি মিশেল ওবামার সঙ্গে সাবেক প্রেসিডেন্ট জর্জ ডব্লিউ বুশের একটি ছবিকে ঘিরে যুক্তরাষ্ট্রে সামাজিক যোগাযোগ মাধ্যমগুলো সরগরম হয়ে উঠেছে। যুক্তরাষ্ট্রে আফ্রিকান-আমেরিকানদের একটি জাদুঘর উদ্বোধন অনুষ্ঠানে ওবামা দম্পতির সঙ্গে বুশের দেখা হয়েছিল। সেখানেই এই ছবিটি তোলা হয়।

ছবিতে দেখা যাচ্ছে মিশেলের কাঁধে মাথা রেখেছেন বুশ। মিশেলও পেছন থেকে বুশকে ধরে রেখেছেন। প্রেসিডেন্ট ওবামাকে পাশেই দাঁড়িয়ে থাকতে দেখা যাচ্ছে ছবিটিতে।

আর কিছুদিন বাদেই যুক্তরাষ্ট্রে প্রেসিডেন্ট নির্বাচন। নির্বাচনকে কেন্দ্র করে দেশটির রাজনৈতিক অঙ্গনে বেশ তিক্ততা ছড়িয়েছে। রিপাবলিকান প্রার্থী ডোনাল্ড ট্রাম্পের সঙ্গে ডেমোক্রেট হিলারি ক্লিনটনের চলছে হাড্ডাহাড্ডি লড়াই। এই রাজনৈতিক বিতর্কে ইতিমধ্যে ওবামাও নিজেকে জড়িয়েছেন।

বুশের পরই প্রেসিডেন্টের দায়িত্ব নিতে হয়েছিল ওবামাকে। যে সময়টাতে দায়িত্ব গ্রহণ করেন সেটাকে আমেরিকার জন্য সুসময় বলা যায় না। বিশেষ করে আফগানিস্তান ও ইরাক যুদ্ধ নিয়ে দেশের ভেতরে-বাইরে নানা চাপের ভেতর ছিল ওয়াশিংটন। রিপাবলিকানদের সঙ্গে রাজনৈতিক দূরত্ব ও সেই সময়ের কথা ভুলে বুশের সঙ্গে আন্তরিকতাকে অনেকেই মিশেলের 'রাজনৈতিক অ্যামনেশিয়া' হিসেবে বর্ণনা করছেন।

যে অনুষ্ঠানে এই ছবিটি তোলা হয়েছে সেখানেই অভ্যাগতদের সঙ্গে সেলফি তুলতে গিয়ে বিভ্রাটে পড়তে হয়েছিল বুশকে। এক ফ্রেমের মধ্যে সবাইকে আঁটাতে পারছিলেন না। ওবামাকে সামনে দিয়ে যেতে দেখে হাতের ফোনটি এগিয়ে দেন বুশ। প্রেসিডেন্টও সানন্দে তার হোয়াইট হাউজ পূর্বসূরির ছবি তুলে দেন। এই ঘটনার ভিডিওটিও ভাইরাল হয়েছে ইন্টারনেটে। সূত্র: নিউ ইয়র্ক টাইমস/এমএএস

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 2 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)