JanaBD.ComLoginSign Up

Internet.Org দিয়ে ফ্রিতে ব্রাউজ করুন আমাদের সাইট :) Search করুন , "জানাবিডি ডট কম" পেয়ে যাবেন ।

খেলতে নামাই হচ্ছে না আশরাফুলের!

ক্রিকেট দুনিয়া 27th Sep 2016 at 6:03pm 1,297
খেলতে নামাই হচ্ছে না আশরাফুলের!

এ বড় বিচিত্র পরিস্থিতি। দুই দিনের বেশি সময় ধরে খেলতে নামার অপেক্ষায়। কিন্তু নিষেধাজ্ঞা থেকে ফেরা মোহাম্মদ আশরাফুলের প্রতিযোগিতামূলক আসরে খেলতে নামাই হচ্ছে না। বৃষ্টি জাতীয় লিগের ম্যাচে তার অপেক্ষার প্রহর দীর্ঘ করে চলছে। তৃতীয় দিনের খেলাও ভেসে গেছে বৃষ্টিতে।

জাতীয় ক্রিকেট লিগে ঢাকা মেট্রোর হয়ে খেলছেন আশরাফুল। কিন্তু এখনও মাঠে নামা হয়নি। বগুড়ার শহীদ চান্দু স্টেডিয়ামে ২৫ সেপ্টেম্বর শুরু হয়েছে চার দিনের ম্যাচ। টস জিতে সেদিন ঢাকা বিভাগের বিপক্ষে ব্যাট করতে নামে মেট্রো। কিন্তু বৃষ্টির কারণে মাত্র ১৫ ওভার খেলা হয় সেদিন। ৪৭ রানে ২ উইকেট তখন মেট্রোর। আশরাফুল প্রস্তুতি নেন মাঠে নামার। কিন্তু ওই দিন বৃষ্টির কারণে খেলা থামে। মঙ্গলবারও গোটা দিন ভেসে গেছে বৃষ্টিতে। বুধবারও তাই হলো।

ম্যাচ পাতানোর কলঙ্ক মাথায় নিয়ে ২০১৩ সালে সব ধরনের ক্রিকেটে নিষিদ্ধ হন আশরাফুল। টেস্ট ইতিহাসের সর্বকনিষ্ঠ সেঞ্চুরিয়ান গত ১৩ আগস্ট সেই নিষেধাজ্ঞা থেকে মুক্তি পেয়েছেন। ঘরোয়া ক্রিকেটে খেলার অধিকার ফিরে পেলেও ২০১৮ সালের আগে আন্তর্জাতিক ক্রিকেটে ফিরতে পারবেন না ৩২ বছরের আশরাফুল। ঘরোয়া ক্রিকেটে খেলার অধিকার ফিরে পেয়ে এই প্রথম মাঠে নেমেছেন। ফিরেছেন বটে, কিন্তু বৃষ্টির কারণে এখনও খেলতে নামাই হচ্ছে না তার!

তথ্যসূত্রঃ কালের কন্ঠ

Googleplus Pint
Like - Dislike Votes 3 - Rating 6.7 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)