JanaBD.ComLoginSign Up
জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..
Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "জানাবিডি ডট কম"

যে ভয়ের কারণে অপু বিশ্বাসের আমন্ত্রন এড়িয়ে চলছে আশরাফুল

বিবিধ বিনোদন 29th Sep 2016 at 7:41am 756
যে ভয়ের কারণে অপু বিশ্বাসের আমন্ত্রন এড়িয়ে চলছে আশরাফুল

নিষেধাজ্ঞা কাটিয়ে মাঠে ফিরে মোহাম্মদ আশরাফুল গিয়েছিলেন বগুড়ায় লিগের খেলা খেলতে। কিন্তু বৃষ্টির কারণে তার আর খেলা হলো না। তবে অভিনেত্রী অপু বিশ্বাসের বাড়ী বগুড়ায় বলে আশরাফুলকে তার বাড়ি যাওয়ার আমন্ত্রন জানান অভিনেত্রী। কিন্তু ভারী খাবার খেয়ে মোটা হয়ে যাওয়ার ভয়তে সবার দাওয়াত এড়িয়ে চলছেন এই ক্রিকেটার। বুধবার সকালে সেসব কথা আশরাফুল তার এক ফেসবুক স্ট্যাটাসে জানান। নিচের তার স্ট্যাটাসটি হুবহু তুলে ধরা হলো:

মোহাম্মদ আশরাফুল : লিগের খেলা খেলতে বগুড়া এসেছি কয়েক দিন হল। প্যাড আর হেলমেট পড়ে বসে আছি অথচ মাঠে নামতে পারছিনা বৃষ্টির কারনে।৩ বছর পর মাঠে নামার জন্য কতটা ব্যাকুল তা যদি বৃষ্টি বুঝত।

বৃষ্টি সব সময়েই পছন্দের। বৃষ্টি হলে বৃষ্টিতে ভিজতে ছাদে যাই।এরপর আম্মার হাতে খিচুড়ি খেয়ে ঘুমাতে আরও পছন্দ করি। কিন্তু এখন বৃষ্টিকেই অসহ্য লাগছে।

ঢাকায় থাকা মাশরাফির সাথে ফোনে কথা বললাম। স্টেডিয়ামে নাকি কালো মেঘ ভেসে বেড়াচ্ছে। বৃষ্টি হওয়ার পর ও যদি এই কন্ডিশনে খেলা হয় তাহলে মাশরাফির প্রতি পরামর্শ টসে জিতলে আগে ফিল্ডিং কর। উইকেটে হালকা ঘাস থাকলে আর একটু ভেজা থাকলে পেস বোলাররা সুবিধা পাবে এবং বল সুইং করবে।

গত ম্যাচে নাসিরের অভাব টের পাওয়া গেছে। ফিনিশিংয়ের জন্য আজকের ম্যাচে ওকে রাখা যেতে পারে। টেল এন্ডারে তাহলে শক্তি বাড়বে সেই সাথে ওর স্পিনটা বাড়তি পাওয়া।

অভিনেত্রী অপু বিশ্বাস আপুর বাড়ী বগুড়ায়। বগুড়ায় আসার পর থেকে তিনি তার বাসায় যাওয়ার জন্য দাওয়াত দিয়ে যাচ্ছেন। ভারী খাবার খেয়ে মোটা হয়ে যাওয়ার ভয়তে সবার দাওয়াত এড়িয়ে চলছি। কিন্তু বৃষ্টির যে অবস্থা আড্ডা মারার জন্য হলেও আজ অপু আপুর বাসায় যাওয়ার সম্ভাবনা আছে।

বগুড়ায় দই খুব বিখ্যাত।অপরিচিত এক ভক্ত নিরাপত্তারক্ষীদের কাছে আমার জন্য দই পাঠিয়েছে।দই খেয়ে মজা পেয়েছি ।কিন্তু নিরাপত্তার জন্য ঐ ভক্তকে আর আমার কাছ পর্যন্ত আসতে দেয়নি নিরাপত্তারক্ষীরা। তাই তার মুখটাও দেখা হয়নি। তবু আপনাকে ধন্যবাদ। আপনার আন্তরিকতা এবং দই দুটোতেই মুগ্ধ।

বৃষ্টির কারনে মাঠে নামতে না পেরে বসে বসে ঝিমাই। কানে হেডফোন গোঁজা। লতা মুঙ্গেশকর গেয়ে যাচ্ছেন.....আষাঢ় শ্রাবন মানে নাতো মন , মন আজ ঝরঝর ঝরেছে।তোমাকে আমার মনে পড়েছে..।

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..

Googleplus Pint
Like - Dislike Votes 18 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)