JanaBD.ComLoginSign Up

Internet.Org দিয়ে ফ্রিতে ব্রাউজ করুন আমাদের সাইট :) Search করুন , "জানাবিডি ডট কম" পেয়ে যাবেন ।

আজকের রাশিফল : ২৯ সেপ্টেম্বর, ২০১৬

আজকের রাশিফল 29th Sep 2016 at 9:53am 377
আজকের রাশিফল : ২৯ সেপ্টেম্বর, ২০১৬

[রাশিফল মানা ইসলামে হারাম]

রাসুল (সাঃ) বলেছেনঃ ‘যে ব্যক্তি কোনও জ্যোতিষীর কাছে গেলো ও তাকে কিছু জিজ্ঞেস করলো (ভবিষ্যৎ জানতে চাইলো) চল্লিশ দিন ও রাতের জন্য তার সালাত কবুল হবে না।’ [সহিহ মুসলিম, ভলিউম ৪. পৃষ্ঠা ১২১১. নং ৫৪৪০]

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল)
প্রাপ্ত তথ্য ভালোভাবে যাচাই করে নেন। প্রণয় সংক্রান্ত বিষয়াদির জন্যও দিনটি শুভ। আজ প্রয়োজনে সীমিত ঝুঁকি নিতে পারেন। বিদ্যার্থীদের জন্য দিনটি শুভ। পড়াশোনায় মন বসাতে পারবেন। সম্ভাব্য ক্ষেত্রে সন্তান লাভের যোগ আছে।

বৃষ রাশি (২১ এপ্রিল-২০ মে)
শত্রুপক্ষের তৎপরতা বৃদ্ধি পাবে। নিজের সীমাবদ্ধতা সম্পর্কে সচেতন থাকুন। কর্মপরিবেশ অনুকূল নাও থাকতে পারে। শরীর অসুস্থ হতে পারে। সাময়িক অসুস্থতা নিয়ে দুর্ভাবনা না করলেই ভালো করবেন। খাওয়া-দাওয়ায় সতর্ক থাকুন।

মিথুন রাশি (২১ মে-২০ জুন)
বিলাসদ্রব্য কেনাকাটা হতে পারে। মন ভালো থাকবে। দিনটি শুভ সম্ভাবনাময়। বন্ধুদের সহযোগিতা পাবেন। মাতৃস্বাস্থ্য ভালো যাবে। অসুস্থ মায়ের আরোগ্য লাভের যোগ আছে।

কর্কট রাশি (২১ জুন-২০ জুলাই)
প্রতিবেশীর সাথে কোনো বিরোধ থাকলে তা মিটে যেতে পারে। কাজ-কর্মে উৎসাহ বোধ করবেন। বাড়িতে অতিথি সমাগম হতে পারে। আপ্যায়নের জন্য ব্যয় বৃদ্ধি পেতে পারে।

সিংহ রাশি (২১ জুলাই-২১ আগস্ট)
মন ভালো থাকার সম্ভাবনা আছে। যৌথ ও অংশীদারি ব্যবসায়ে সুফল পাবেন। দূরের যাত্রা শুভ। শরীর মোটামুটি ভালো থাকবে। প্রাপ্ত তথ্যের উপর নির্ভর করতে পারেন। দাম্পত্য সম্পর্ক ভালো যাবে।

কন্যা রাশি (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর)
শেয়ার ব্যবসায়ীরা আজ কোনো ঝুঁকি না নিলেই ভালো করবেন। প্রবাসীদের জন্য দিনটি শুভ। আর্থিক দিক ভালো যাবে। পাওনা টাকা আদায় হতে পারে। ব্যবসায়িক যোগাযোগ শুভ। নতুন বিনিয়োগ ফলপ্রসূ হতে পারে।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর)
আইনি ঝামেলা এড়িয়ে চলুন। ট্যাক্স সংক্রান্ত সমস্যা হতে পারে। ভ্রমণের সুযোগ পেতে পারেন। শরীর অসুস্থ হতে পারে। ব্যয় বৃদ্ধির আশঙ্কা আছে। কোনো পূর্ব কর্মের ফল ভোগ করতে পারেন।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর-২১ নভেম্বর)
প্রবাসী আপনজনের সাথে যোগাযোগ হতে পারে। রোমাঞ্চ ও বিনোদন শুভ। সাংগঠনিক কাজে সুফল পাবেন। প্রেম ভালোবাসার জন্য দিনটি শুভ। বিদ্যার্থীদের জন্য সময় অনুকূল থাকবে। সন্তানের কোনো সাফল্য আনন্দদায়ক হতে পারে।

ধনু রাশি (২২ নভেম্বর-২০ ডিসেম্বর)
কর্মস্থলে সহকর্মীদের সহযোগিতা পাবেন ৷ চাকরিজীবীদের কর্মস্থলে ভালো কিছু ঘটতে পারে। যাত্রা ও যোগাযোগ শুভ। পারিবারিক পরিবেশ ভালো থাকবে। পিতৃস্বাস্থ্য ভালো যাবে। বেকারদের কর্মসংস্থান প্রচেষ্টায় সাফল্য আসতে পারে।

মকর রাশি (২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি)
উচ্চ শিক্ষার্থীদের প্রত্যাশা পূরণের লক্ষ্যে অগ্রগতি হতে পারে। ধর্ম বা আধ্যাত্মিকতার প্রতি অনুরাগ সৃষ্টি হতে পারে। দূরের যাত্রা শুভ। দিনটি সামগ্রিকভাবে শুভ সম্ভাবনাময়। ভাগ্যোন্নতির প্রচেষ্টায় সাফল্য আসতে পারে। ভ্রমণের সুযোগ পেতে পারেন।

কুম্ভ রাশি (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)
যৌথ ও অংশীদারি ব্যবসায় কর্তৃত্ব বজায় রাখতে পারবেন। দাম্পত্য সম্পর্ক ভালো যাবে। বৈবাহিক যোগাযোগ ফলপ্রসূ হতে পারে। ব্যবসায়িক দিক ভালো যাবে। বিক্রয়-বাণিজ্যে লাভযোগ আছে। নতুন বিনিয়োগ ফলপ্রসূ হতে পারে।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)
বদনাম রটার আশঙ্কা আছে। রিপুকে সংযত রাখার চেষ্টা করুন। শরীর অসুস্থ হতে পারে। বিবাদ এড়িয়ে চলুন। কোনো সামাজিক সমস্যায় জড়াতে পারেন। তথ্যগত বিভ্রান্তি দেখা দিতে পারে।

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 2 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)