JanaBD.ComLoginSign Up

ব্রেকআপ হলেও অঙ্কিতাকে আজীবন মনে রাখবেন সুশান্ত!

বিবিধ বিনোদন 29th Sep 2016 at 11:45am 245
ব্রেকআপ হলেও অঙ্কিতাকে আজীবন মনে রাখবেন সুশান্ত!

বেশ কয়েকমাস আগেই দুজনের ব্রেকআপ হয়েছে। কিন্তু সুশান্ত সম্প্রতি জানিয়েছেন অঙ্কিতা তার জীবনের গুরুত্বপূর্ণ অংশ। সুশান্তের কথায় "আজ আমি যা হয়েছি তার পিছনে আছেন দুজন। প্রথমজন আমার মা। আর দ্বিতীয়জন অঙ্কিতা। আমি অঙ্কিতার সঙ্গে সাত বছর ছিলাম। মারা যাওয়ার আগে যে কয়েকটা ভালো জিনিস আমি মনে করতে চাইবো তার মধ্যে ও আছে।"

বহুদিন একসঙ্গে থাকার পর সুশান্ত এবং অঙ্কিতার বিচ্ছেদ হয়ে যায়। তাদের কেন ব্রেক আপ হলো তার কারণ স্পষ্ট নয়। তবে অনেকেই মনে করেন সুশান্ত আর অভিনেত্রী কৃতি নাকি প্রেম করছিলেন। আর তার জেরেই অঙ্কিতার সঙ্গে ব্রেক আপ হয়ে যায় তার। এই গুজবের কীভাবে মোকাবেলা করেন সুশান্ত? তাকে এই প্রশ্ন করা হলে উনি বলেন "আমার আর কৃতির সম্পর্ক আগে যা ছিল এখনো তাই আছে। কিন্তু সবাই তাকে দোষী করতে লাগলো। অনেকে আবার এও বললো আমারা আমাদের ছবি (রবতা) প্রচার করার জন্য এমনটা করছি। যেদিন আমাকে এই ইন্ড্রাস্ট্রিতে অভিনয়ের বদলে অন্য কিছু করে টিকে থাকতে হবে আমি এখান থেকে বিদায় নেবো। আমার ব্যাপারে কেউ ভালো ভাবলে আমি তাদের মুখে হাসি ফোটাবো। আর কেউ যদি অমার ব্যাপারে খারাপ ভাবে সেটা ওদের প্রবলেম।"

অঙ্কিতার সঙ্গে ভবিষ্যতে বন্ধুত্ব করবেন? -এই প্রশ্নের জবাবে সুশান্ত জানিয়েছেন "আমি ভবিষ্যতের কথা নিয়ে ভাবি না। তাই বলতে পারছি না।"

তথ্যসূত্রঃ ২৪ ঘন্টা

Googleplus Pint
Like - Dislike Votes 2 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)