JanaBD.ComLoginSign Up

Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "জানাবিডি ডট কম"

বাংলাদেশে আসছেন না অ্যান্ডারসন!

ক্রিকেট দুনিয়া 29th Sep 2016 at 2:23pm 243
বাংলাদেশে আসছেন না অ্যান্ডারসন!

আগামী মাসে বাংলাদেশের বিপক্ষে টেস্ট সিরিজে জেমস অ্যান্ডারসনের আসা নিয়ে অনিশ্চয়তা তৈরি হয়েছে। তবে অন্যদের মতো নিরাপত্তা ইস্যু নয় বরং ইনজুরির কারণেই বাংলাদেশ সফর মিস করতে পারেন টেস্ট ও ওয়ানডেতে ইংল্যান্ডের সর্বোচ্চ এ উইকেট শিকারী।

গত জুলাইয়ে পাকিস্তানের বিপক্ষে লর্ডস টেস্টে খেলার সময় চোট পান অ্যান্ডারসন। এরপর থেকে চোট কাটিয়ে ওঠার চেষ্টায় রয়েছেন তিনি। এই সপ্তাহে স্ক্যানে দেখা গেছে এই চোট থেকে সেরে উঠতে বাড়তি বিশ্রাম দরকার। আর এ কারণেই অ্যান্ডারসনের বাংলাদেশ সফর নিয়ে ভয় তৈরি হয়েছে।

কাঁধের ইনজুরির কারণে গ্রীষ্মে ইংল্যান্ডের হয়ে মাঠে খেলতে পারছেন না অ্যান্ডারসন। বাংলাদেশ সফরেও তাকে নিয়ে অনিশ্চয়তা তৈরি হয়েছে। বাংলাদেশের বিপক্ষে টেস্ট সিরিজের আগে তিনি সেরে উঠতে পারবেন বলে মনে হচ্ছে না।

১১৯ টেস্টে ৪৬৩ উইকেট রয়েছে অ্যান্ডারসনের ভান্ডারে।

অ্যান্ডারসনের জন্য শেষ সময় পর্যন্ত অপেক্ষায় থাকবে ইংল্যান্ড। তবে শেষপর্যন্ত তাকে না পেলে ফাস্ট বোলার জ্যাক বেলের কথা ভাবছে ইংলিশ নির্বাচকরা। বাংলাদেশ সফরের জন্য তাকে তৈরি থাকতে বলা হয়েছে। ৩৪ বছরের অ্যান্ডারসনের জন্য দুই মাসে সাত টেস্টে অংশগ্রহণ করাটা কঠিন হতে পারে।

বাংলাদেশের বিপক্ষে দুটি দুই টেস্ট খেলে ভারতের বিপক্ষে ৫ টেস্টের সিরিজ খেলতে যাবে ইংল্যান্ড দল। শুক্রবারই বাংলাদেশে আসার কথা রয়েছে ইংলিশদের।

তথ্যসূত্রঃ বিডিনিউজ২৪

Googleplus Pint
Like - Dislike Votes 4 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)