JanaBD.ComLoginSign Up

শরীরের রং নিয়ে কথা শুনেছেন সোনমও

বিবিধ বিনোদন 29th Sep 2016 at 2:30pm 395
শরীরের রং নিয়ে কথা শুনেছেন সোনমও

বলিউডের অনেক অভিনেত্রীকেই বডি শেমিংয়ের মুখে পড়তে হয়েছে। কেউ হয়তো কথা শুনেছেন শরীরের রং নিয়ে, আবার অনেকেই শরীরের গড়ন অথবা ওজন নিয়ে।

সম্প্রতি একটি কমিডি শোতে শরীরের রং নিয়ে বিদ্রূপের অভিযোগ তুলেছেন অভিনেত্রী তন্নিষ্ঠা চ্যাটার্জি। এবার বডি শেমিং নিয়ে মুখ খুলেছেন বলিউডের ‘ফ্যাশন ডিভা’ খ্যাত অভিনেত্রী সোনম কাপুর। বাজফিড ডটকমে লেখা প্রবন্ধে নিজের বিভিন্ন ব্যক্তিগত বিষয় এবং বডি শেমিংয়ের বিষয়ে লিখেছেন সোনম।

সোনম কাপুর লিখেছেন, ‘প্রত্যেক মেয়ের মতো আমিও বয়ঃসন্ধিকালে আমার শোবার ঘরের আয়নার সামনে বসে সময় কাটাতাম আর ভাবতাম, আমার শরীর যেমন দেখানোর কথা তেমন নয় কেন? আমার পেটে দাগ কেন? আমি ফর্সা নই কেন? আমার চোখের নিচে কালো দাগ কেন? আমার বয়সি ছেলেদের চেয়ে আমি লম্বা কেন? আমার শরীরের দাগ কী আজীবন থাকবে?’

‘সবাই যখন একত্র হতেন তখন আত্মীয়স্বজনরা বলতেন, ‘এত লম্বা, এত কালো মেয়েকে বিয়ে করবে কে?”’, লেখেন তিনি।

কঠোর পরিশ্রমের মাধ্যমে বলিউডে নিজের অবস্থান গড়েছেন রানঝানা সিনেমা খ্যাত অভিনেত্রী। তিনি আরো লিখেছেন, ‘আমি কঠোর পরিশ্রম করেছি। অনেক সময় ধরে যোগব্যায়াম করেছি। কোনো অস্বাস্থ্যকর খাবার খেতাম না। ১৮ বছর বয়সে আমি ডেটে গিয়েছিলাম। ভেবেছিলাম সেটি টিকে যাবে। কিন্তু পরবর্তী সময়ে ছেলেটি আমাদের দুজনেরই পরিচিত এক বন্ধুকে বলেছিল, “সোনম অনেক লম্বা।” এটি শুনে আমি দুদিন না খেয়ে ছিলাম।’

সোনম কাপুরকে পরবর্তী সময়ে দেখা যাবে বীরে ডি ওয়েডিং সিনেমায়। এ সিনেমাটি প্রযোজনা করছেন এ অভিনেত্রীর বোন রিয়া। সিনেমাটিতে আরো অভিনয় করবেন কারিনা কাপুর ও স্বারা ভাস্কর।

তথ্যসূত্রঃ ২৪ ঘন্টা

Googleplus Pint
Like - Dislike Votes 3 - Rating 6.7 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)