JanaBD.ComLoginSign Up

Internet.Org দিয়ে ফ্রিতে ব্রাউজ করুন আমাদের সাইট :) Search করুন , "জানাবিডি ডট কম" পেয়ে যাবেন ।

ব্র্যাঞ্জেলিনা বিচ্ছেদ: 'অসংখ্য নারীর সঙ্গে ব্র্যাড'

বিবিধ বিনোদন 30th Sep 2016 at 5:59pm 262
ব্র্যাঞ্জেলিনা বিচ্ছেদ: 'অসংখ্য নারীর সঙ্গে ব্র্যাড'

হলিউডের হট টপিকম হতে পারে ব্র্যাঞ্জেলিনা জুটির বিচ্ছেদ। এ মাসের প্রথম দিকে অভিনেতা ব্র্যাড পিটের সঙ্গে বিবাহ বিচ্ছেদের আবেদন করেন অ্যাঞ্জেলিনা জোলি। স্বামীর ফোনে পপ তারকা সেলেনা গোমেজসহ বেশ কয়েকজন নারীর ছবি দেখার পর থেকেই চটেছেন 'টুম্ব রাইডার' তারকা।

এসশোবিজ ডট কমের এক প্রতিবেদনে বলা হয়, নারীদের বিষয়ে ব্র্যাডের লালসা সম্পর্কে সম্প্রতি জেনে ফেলেছেন জোলি। স্বামীর মোবাইলে একের পর এক নতুন নতুন নারীর ছবিগুলো দেখে ফেলেছেন তিনি। ব্র্যাডের ফোনে একজন ফ্লাইট অ্যাটেনডেন্ট থেকে শুরু করে বাইকের সেক্সি নারী, সবার সঙ্গেই ব্র্যাডের ছবি রয়েছে। এমনকি সেলেনা গোমেজের মতো এতো কম বয়সী এবং ফ্রেশ ক্যারিয়ারের মেয়েকেও ছাড় দেয়নি ব্র্যাড।

এসব ছবিতেই দুজনের সাংসারিক যুদ্ধ শুরু হয়ে যায় বলে জানায় 'ওকে! ম্যাগাজিন'।

আরেক সূত্র জানায়, এখন জোলি বুঝতে পারেন কেন মেয়েরা শুধু ব্র্যাডের সঙ্গে দেখা করতে চায়। আর বিভিন্ন নারীর সঙ্গে তার এতো ছবিও বা কিভাবে ওঠে।

বিভিন্ন প্রতিবেদনে বলা হয়, এসব ছবি নিয়ে ব্র্যাড ও জোলির বিবাদ ক্রমশই বাড়তে থাকে। এ নিয়ে তাদের মধ্যে বহু তর্ক-বিতর্ক হয়। এর মধ্যে কিছু সময় গড়াতেই আবার জোলির কানে আসলো, ব্র্যাড ফ্রেঞ্চ তারকা মেরিয়ন কটিলার্ডের সঙ্গে অনৈতিক সম্পর্কে জড়িয়ে পড়েছেন। সূত্র : হিন্দুস্তান টাইমস

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 3 - Rating 3.3 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)