JanaBD.ComLoginSign Up

বাংলাদেশে পা রাখল ইংল্যান্ড দল

ক্রিকেট দুনিয়া 30th Sep 2016 at 10:07pm 588
বাংলাদেশে পা রাখল ইংল্যান্ড দল

ঢাকায় পা রাখল ইংল্যান্ডের ওয়ানডে দল। শুক্রবার রাতে ঢাকায় এসেছে তারা। এর আগে এই সফর নিয়ে অনেক শঙ্কার প্রহর পার করতে হয়েছে। নিয়মিত অধিনায়ক ইউইন মরগ্যান নিরাপত্তা ইস্যুতে বাংলাদেশে আসতে অস্বীকৃতি জানান। তার বদলে জস বাটলারের নেতৃত্বে বাংলাদেশে এসেছে ইংল্যান্ড দল। আসেননি ব্যাটসম্যান অ্যালেক্স হেলসও।

এই সফরে তিনটি ওয়ানডে ও দুটি টেস্টের সিরিজ খেলবে ইংল্যান্ড দল। ৭ ও ৯ অক্টোবর মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে সিরিজের প্রথম দুটি ওয়ানডে ম্যাচ। তৃতীয় ওয়ানডে ম্যাচটি হবে ১২ অক্টোবর চট্টগ্রামে। এরপর ২০ থেকে ২৪ অক্টোবর চট্টগ্রামে প্রথম টেস্ট এবং ২৮ অক্টোবর থেকে ১ নভেম্বর ঢাকায় দ্বিতীয় টেস্ট অনুষ্ঠিত হবে। টেস্ট দলে খেলার জন্য বাকি সদস্যরা সময়ের মধ্যেই চলে আসবেন।

গুলশানে সন্ত্রাসী হামলার কারণে নিরাপত্তা ইস্যুতে ইংল্যান্ড দলের বাংলাদেশ সফর নিয়ে নানা কথা উঠেছিল। কিন্তু ইংল্যান্ড তাদের নিরাপত্তা দল আগে পাঠায় এই দেশে। তারা সফর করে ফিরে গিয়ে ইতিবাচক রিপোর্ট দেন। ইংলিশ ক্রিকেট বোর্ড পূর্ণ শক্তির দল নিয়েই সফরে আসতে চেয়েছে। দুজন খেলোয়াড় সফর থেকে সরে গেলেও তারা শক্তিশালী দলই গড়েছে। পরে ইনজুরির কারণে ছিটকে পড়েন দুই পেসার জেমস অ্যান্ডারসন ও মার্ক উড।

সূত্রঃ কালের কন্ঠ

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 3 - Rating 3.3 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)