JanaBD.ComLoginSign Up

যেসব বলিউড তারকারা মদ্যপান করেন না

বিবিধ বিনোদন 1st Oct 2016 at 6:50pm 713
যেসব বলিউড তারকারা মদ্যপান করেন না

অনেকেই একটা ভুল ধারণা লালন করেন- মদ্যপান না করলে শিল্প সংস্কৃতির কিছু হয় না। মদ্যপানের সঙ্গে শিল্প-সংস্কৃতি কেন; কোনো কিছুরই সম্পর্ক নেই। সম্পর্ক আছে শুধু মৃত্যুর। এমনকী অভিয়শিল্পী মানেই আমরা মনে করি তারা বুঝি মদ খেতে আর পার্টি করতে ভালোবাসেন| হ্যাঁ, অনেকের এই বাজে অভ্যাস আছে। তার মানে সবার কিন্তু নয়। এমন কিছু বিখ্যাত বলিউড সেলিব্রিটি আছেন যারা মদ স্পর্শ করেন না।

অক্ষয় কুমার : ক্যারিয়ারের শুরু থেকেই অক্ষয় হেলদি লাইফস্টাইল মেনে চলায় বিশ্বাস করেন। উনি মদ তো খান ই না উপরন্তু ফিল্মি পার্টিতেও তাকে দেখা যায় না। উনি তাড়াতাড়ি ঘুমোতে যান যাতে সকাল সকাল উঠে তাজা হাওয়ায় শরীরচর্চা করতে পারেন।

অভিষেক বচ্চন : অনেকেই জানেন না অভিষেককে একবার মদের এনডোর্সমেন্টের জন্য ১০ কোটি টাকা অফার করা হয়। কিন্তু উনি তা ফিরিয়ে দেন। তার কথায় "রিয়েল লাইফে আমি যা খাই না তার বিজ্ঞাপন করতে যাব কেন?"

পরিনীতি চোপড়া : বিভিন্ন ধরণের খাবার খেতে ভালোবাসলেও পরিনীতি আজ অবধি কোনদিন মদ খান নি।

দীপিকা পাডুকোন : বলিউডের এই এক নম্বর অভিনেত্রী নিজের শরীর স্বাস্থ্য নিয়ে খুবই সচেতন। তবে উনি একটা জিনিস পান করতে খুব ভালোবাসেন। তা হলো পানি। উজ্জ্বল চুল আর ত্বকের জন্য উনি রোজ পাঁচ লিটার করে পানি পান করেন।

জন আব্রাহাম : এই বডি বিল্ডার সুপুরুষ নায়কও কোনরকম নেশা করেন না। কিন্তু বন্ধুরা মদ পান করলে উনি কিছু মনে করেন না। তাকে নাকি ছোট থেকেই তার মা বাবা এমন ভাবে মানুষ করেছেন যে উনি মদ বা সিগারেট খাওয়ার কথা কল্পানাও করতে পারেন না।

সোনাক্ষী সিনহা : সোনাক্ষী ও আজ অবধি মদ স্পর্শ করেননি। উনি জাঙ্ক ফুড খেতেও একদম পছন্দ করেন না।

সোনম কাপুর : কয়েকদিন আগেই সোনম একটা সাক্ষাৎকারে জানিয়েছেন মদ এবং পার্টি দুটোর থেকেই উনি দূরে থাকেন।

বিপাশা বসু : আমরা অনেকেই জানি এই বাঙ্গালি সুন্দরী একজন ফিটনেস ফ্রিক। উনি নাকি দিনে অন্তত কয়েক ঘন্টা শরীর চর্চা না করতে পারলে স্বস্তি পান না। শুধু মদ বা সিগারেট নয়, উনি কোনরকম জাঙ্ক ফুড বা তৈলাক্ত খাবার গ্রহণ করেন না।

অমিতাভ বচ্চন : বিগ বি. আজ পর্যন্ত নাকি একবারের জন্যও মদ ছুঁয়ে দেখেন নি। একই সঙ্গে উনি একজন ভেজিটেরিয়ানও। যদিও আগে উনি সিগারেট খেতেন কিন্তু বহু বছর আগেই উনি তা পরিত্যাগ করেছেন।

সোনু সুদ : যদিও বেশিরভাগ ছবিতে উনি ভিলেন সাজেন কিন্তু উনিও মদ এবং অন্য নেশার জিনিসের থেকে দূরে থাকেন।

তথ্যসূত্রঃ অনলাইন

Googleplus Pint
Like - Dislike Votes 2 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)