Warning: session_start(): open(/var/cpanel/php/sessions/ea-php70/sess_fc8kdpqpf5f3lqu6hkss2gv9l2, O_RDWR) failed: No space left on device (28) in /home/janabd/public_html/inc/init.php on line 4
গিকবেঞ্চে পাওয়া গেল নকিয়া ডি১সি (D1C) স্মার্টফোনের তথ্য - JanaBD.Com
JanaBD.ComLoginSign Up

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..
Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "জানাবিডি ডট কম"

গিকবেঞ্চে পাওয়া গেল নকিয়া ডি১সি (D1C) স্মার্টফোনের তথ্য

মোবাইল ফোন রিভিউ 4th Oct 2016 at 8:59am 276
গিকবেঞ্চে পাওয়া গেল নকিয়া ডি১সি (D1C) স্মার্টফোনের তথ্য

সম্প্রতি গিকবেঞ্চে ধরা পড়েছে নকিয়া ডি১সি নামের একটি অ্যান্ড্রয়েড ৭.০ নোগাট চালিত নতুন স্মার্টফোনের কিছু তথ্য যা প্রযুক্তি প্রেমীদের বেশ সাড়া ফেলে দিয়েছে। আশা করা যাচ্ছে শেষ পর্যন্ত আমরা হয়ত সত্যিই দেখতে চাচ্ছি নির্ভরশীল নকিয়ার চমৎকার একটি অ্যান্ড্রয়েড স্মার্টফোনের।


গিকবেঞ্চ থেকে পাওয়া তথ্যনুযায়ি স্মার্টফোনটিকে মোট ৫ বারের মত টেস্ট করা হয়েছে এবং টেস্টগুলোর মধ্যে গড়ে স্মার্টফোনটির সিঙ্গেল কোর প্রসেসরের পারফর্মেন্স পাওয়া গিয়েছে ৬২৮ পয়েন্ট এবং মাল্টি-কোরের ক্ষেত্রে স্মার্টফোনটি পেয়েছে প্রায় ৩২২৯ পয়েন্টের মত।





স্মার্টফোনটির স্পেসিফিকেশন থেকে প্রযুক্তি প্রেমীরা ধারণা করছেন এটি হতে যাচ্ছে প্রতিষ্ঠানটির একটি মিড-রেঞ্জ ডিভাইস। গিকবেঞ্চ থেকে পাওয়া তথ্যানুসারে স্মার্টফোনটিতে রয়েছে ১.৪ গিগাহার্জ গতি সম্পন্ন অক্টা-কোর স্ন্যাপড্রাগন ৪৩০ এসওসি, অ্যাড্রিনো ৫০৫ জিপিইউ এবং ৩ গিগাবাইট র‍্যাম। তবে ডিভাইসটির ডিসপ্লে এবং ক্যামেরা ইউনিট সম্পর্কে আপাতত কোন তথ্য পাওয়া যায়নি।


তথ্যসূত্র : ইন্টারনেট

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..

Googleplus Pint
Like - Dislike Votes 10 - Rating 3 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)