JanaBD.ComLoginSign Up

ডিনার ডেটে আদিত্য-ক্যাটরিনা!

বিবিধ বিনোদন 4th Oct 2016 at 1:35pm 253
ডিনার ডেটে আদিত্য-ক্যাটরিনা!

রণবীর কাপুরের সঙ্গে ব্রেকআপের পর গুঞ্জন ওঠে আদিত্য রয় কাপুরের সঙ্গে প্রেম করছেন ক্যাটরিনা কাইফ।

গতকাল (সোমবার) রাতে একসঙ্গে দেখা গেছে আদিত্য এবং ক্যাটরিনাকে। ভারতীয় একটি সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদনে বলা হয়েছে, একসঙ্গে ডিনার ডেটে যাচ্ছিলেন এ জুটি।

গাড়িতে বসা দুজনকে বেশ আনন্দিত দেখাচ্ছিল। ফটোসাংবাদিকদের ক্যামেরার সামনে তারা বেশ হাসি-খুশি ছিলেন। দুজনেই সাদা রঙের পোশাক পরে ছিলেন।

আদিত্য-ক্যাটরিনার বন্ধুত্ব হয় অভিষেক কাপুর পরিচালিত ফিতুর সিনেমার শুটিং সেটে। চলতি বছর ভালোবাসা দিবসে মুক্তি পায় সিনেমাটি। বক্স অফিসে ভালো সাড়া ফেলতে না পারলেও এখনো ভালো সম্পর্ক দুজনের মধ্যে। এছাড়া গত আগস্টে করণ জোহরের ড্রিম টিমের অংশ হয়ে ভ্রমণ করেছেন আদিত্য-ক্যাটরিনা। তাদের সঙ্গে আরো ছিলেন সিদ্ধার্থ মালহোত্রা, আলিয়া ভাট, পরিণীতি চোপড়া এবং বাদশা।

ক্যাটরিনা অভিনীত জাগ্গা জাসুস সিনেমাটি মুক্তির অপেক্ষায় রয়েছে। এতে তার সঙ্গে অভিনয় করেছেন রণবীর কাপুর। এছাড়া সালমান খানের সঙ্গে বহুল চর্চিত টাইগার জিন্দা হ্যায় সিনেমায় অভিনয় করবেন তিনি।

অন্যদিকে আদিত্য রয় কাপুরের পরবর্তী সিনেমা ডেয়ার জিন্দাগি। এতে আরো অভিনয় করছেন শাহরুখ খান এবং আলিয়া ভাট। তাছাড়া শ্রদ্ধা কাপুরের সঙ্গে ওকে জানু শিরোনামের একটি সিনেমায় অভিনয় করছেন এ অভিনেতা।

তথ্যসূত্রঃ অনলাইন

Googleplus Pint
Like - Dislike Votes 2 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)