JanaBD.ComLoginSign Up
জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..
Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "জানাবিডি ডট কম"

মাশরাফির মহানুভবতার প্রশংসা আন্তর্জাতিক গণমাধ্যমে

খেলাধুলার বিবিধ 4th Oct 2016 at 11:21pm 1,080
মাশরাফির মহানুভবতার প্রশংসা আন্তর্জাতিক গণমাধ্যমে

বাংলাদেশ ওয়ানডে ও টি-টোয়েন্টি দলের অধিনায়ক মশরাফি বিন মুর্তজা যে জনপ্রিয়তায় অদ্বিতীয় তা আরো একবার প্রমাণ হয়েছে। ম্যাচ চলাকালীন এক দর্শক মাঠে ঢুকে তাঁকে জড়িয়ে ধরে বলেন, ‘আমি আপনার ভক্ত।’

গত শনিবার মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে আফগানিস্তানের বিপক্ষে সিরিজের তৃতীয় ও শেষ ওয়ানডেতে এমন ঘটনা ঘটেছে। ম্যাচের দ্বিতীয় ইনিংসের ২৯তম ওভার চলাকালীন সেই দর্শক মাঠে ঢুকে মাশরাফিকে জড়িয়ে ধরেন।

এই ঘটনার জন্য সেই দর্শককে থানায় পর্যন্ত যেতে হয়েছে। এই ভক্তের যেন ক্ষতি না হয়, ম্যাচ-পরবর্তী সংবাদ সম্মেলনে বাংলাদেশ অধিনায়ক অনুরোধও করেছিলেন।

এর জন্য আন্তর্জাতিক গণমাধ্যম মাশরাফির মহানুভবতার প্রশংসা করেছে। ভারতীয় দৈনিক টাইমস অব ইন্ডিয়া এক প্রতিবেদনে জানিয়েছে, মাঠে ডুকে পড়া সেই দর্শককে নিরাপত্তাকর্মীরা যখন তাঁর জামার কলার ধরে টেনে মাঠ থেকে বের করার চেষ্টা করছিলেন, মাশরাফি তখন তাঁকে জড়িয়ে ধরে রাখেন। পরিস্থিতি শান্ত করারও চেষ্টা করেন তিনি।

শুধু তাই নয়, নিরাপত্তাকর্মীরা যেন এই ভক্তের সঙ্গে সহিংস আচরণ না করেন মাশরাফি তাঁকে আগলে রাখার চেষ্টা করেন। এমনকি বাংলাদেশ অধিনায়ক তাঁকে পাহারা দিয়ে মাঠ থেকে বেরিয়ে যেতে সহযোগিতাও করেন।

পরে দূর থেকে ইশারা করে বলেন, তাঁর সঙ্গে যেন অসৌজন্যমূলক আচরণ না করা হয়। আর এই কারণে আন্তর্জাতিক গণমাধ্যমে মাশরাফির মহানুভবতার প্রশংসা করা হয়। -এনটিভি অনলাইন

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 2 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)