JanaBD.ComLoginSign Up
জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..
Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "জানাবিডি ডট কম"

সালমানের ভয়ে রণবীরের প্রেমে না জ্যাকুলিনের!

বিবিধ বিনোদন 4th Oct 2016 at 11:40pm 676
সালমানের ভয়ে রণবীরের প্রেমে না জ্যাকুলিনের!

জ্যাকুলিন ফার্নান্দেজের জন্যই কি ভেঙেছে ক্যাটরিনা কাইফ আর রণবীর কাপুরের সম্পর্ক? এ কথা স্পষ্ট করা বলা মুশকিল! তবে বলিউডে জোর গুঞ্জন, ক্যাটরিনার সঙ্গে বিচ্ছেদের পর লঙ্কান সুন্দরীর সান্নিধ্য পেতে জোর চেষ্টা চালিয়ে যাচ্ছেন রণবীর।

ঠিক কবে থেকে শুরু হয়েছিল জ্যাকলিনের মন পাওয়ার জন্য রণবীরের এই মরিয়া হয়ে উঠা? খবর বলছে, সেই ‘রয়’ নামে ছবিটা করার সময় থেকেই! ছবিতে জ্যাকুলিনের দিকে যে উদাস, মন ভেঙে যাওয়া চাউনি নিয়ে তাকিয়ে থাকতেন, তা শুধুই অভিনয় নয়! সেই সময় থেকেই জ্যাকুলিনের প্রেমে পড়েন রণবীর। আর ক্যাটরিনা কাইফের সঙ্গে তার দূরত্ব শুরু।

এরপর থেকে জ্যাকুলিনকে পাওয়ার জোর চেষ্টা চালিয়ে যাচ্ছেন রণবীর। কিন্তু, জ্যাকুলিনের সেই এক কথা- না! এমনকি, বার বার মেসেজ করে জিজ্ঞেস করাতেও রণবীরের সঙ্গে নৈশভোজেও যাননি জ্যাকলিন! আশ্চর্য ব্যাপার, না?

আসলে, জ্যাকলিনের এই না-এর কারণ ক্যাটরিনার সাবেক প্রেমিক সালমান খান! বলিউড বলছে, ‘কিক’ ছবিটা করার পর থেকেই ঘনিষ্ঠতা বেড়েছে তাদের। যার পরিণামে সালমানের ‘বিইং হিউম্যান’-এর জুয়েলারি সেকশনের ব্র্যান্ড অ্যাম্বাসাডরের পদটিও পেয়েছেন নায়িকা। তাই তিনি সালমানকে চটাতে চাইছেন না! কারণ রণবীরের সঙ্গে ক্যাটরিনার সম্পর্ক ভেঙে গেলেও নায়িকার বিপদের দিনে সালমানকে পাশে দাঁড়াতে দেখা যায়। ফলে সালমান রণবীরকে মোটেই ভাল চোখে দেখেন না! সেই ব্যাপারটা বলিউডের সবাই জানেন! জ্যাকলিনও। এরপরে সালমানকে চটাবার সাহস তার হয় কী করে!

তথ্যসূত্রঃ এই সময়

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..

Googleplus Pint
Like - Dislike Votes 8 - Rating 1.3 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)