JanaBD.ComLoginSign Up

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..
Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "জানাবিডি ডট কম"

সঙ্গী ধোকা দিচ্ছে বুঝবেন কিভাবে?

লাইফ স্টাইল 5th Oct 2016 at 2:55pm 920
সঙ্গী ধোকা দিচ্ছে বুঝবেন কিভাবে?

স্বামী-স্ত্রী বা প্রেমিক-প্রেমিকার ওপরে চোখ বুজে আস্থা রাখা যায়। কিন্তু অনেক সময় তাদের ওপর আস্তা রাখা কঠিন ব্যাপার হয়ে দাঁড়ায়। সঙ্গী ধোকা দিচ্ছেন, ভুক্তভোগী ছাড়া কে-ই বা জানবেন সেই বেদনা! কেউই চান না যে মনের মানুষটি তাকে ধোঁকা দিক। কিন্তু না চাইতেও পড়তে হয় এই কঠিন অবস্থায়।

• কিভাবে বুঝবেন, জীবন সঙ্গী প্রতারণা করছেন কি না.....

এ বিষয়ে কয়েক জনের ওপর জরিপ চালানো হয়েছে। সেখানেই উঠে এসেছে প্রতারণার ঘটনা তো আর এমনি এমনি ঘটে না। এর কোনও না কোনও কার্য-কারণ সম্পর্ক থাকে। তাই সম্পর্কে প্রতারণার ঘটনা ঘটছে কি না অর্থাৎ আপনার সঙ্গীটি আপনাকে ধোকা দিচ্ছেন কি না, এ বিষয়ে কিছু তথ্য দেয়া হলো...

* আগে তিনি আপনাকে যতটা সময় দিতেন, এখন আর ততটা সময় আপনি পান না। এমন না যে তার কাজের ব্যস্ততা বেড়েছে। কাজ ঠিক আগের মতই আছে, কেবল আপনাকে সময় দেয়া কমিয়ে দিয়েছেন।

* আপনাকে নিয়ে বাইরে যেতে তার তীব্র অনিহা দেখা যায়। বরং তিনি বন্ধুদের সঙ্গে বা একলা বেড়াতেই বেশি পছন্দ করেন।

* আপনাকে দেখতে কেমন দেখাচ্ছে, সুন্দর লাগছে কিনা এদিকে এখন আর তার মনযোগ নেই। আপনি যেন তার জীবনে আছেন বলেই থাকা।

* তার মোবাইল ফোনটি তিনি কাউকেই ধরতে দেন না। বিশেষ করে আপনি ধরলে তিনি বিনা কারণেই মারাত্মক রাগারাগি করেন।

* দিনের একটা বেশ বড় অংশ তিনি পার করেন ইন্টারনেটে বা ফোনে কথা বলে। আপনি এসব নিয়ে সাধারণ প্রশ্ন করলেই তিনি রেগে যান। কিংবা আপনাকে দেখলেই ব্যবহার করা বন্ধ করে দেন।

* প্রচুর টাকা খরচ করছেন। কিন্তু কোথায় করছেন সেটা আপনি বুঝতে পারছেন না।

* তার ফোনটি আগের চাইতে অনেক বেশি ব্যস্ত থাকে। ফোনে অচেনা নাম্বার থেকে কল আসাও অনেক বেড়ে গিয়েছে। অন্যদিকে তার এমন বন্ধুদের সংখ্যা বেড়েছে যাদের আপনি চেনেন না।

* আজকাল তিনি আপনার অনেক বেশি সমালোচনা করেন। আপনার কোন কিছুই যেন তার কাছে ভালো না, সবকিছু নিয়েই অহেতুক সমালোচনা করেন। কিছুতেই তাকে খুশি করা যায় না।

* এমনিতে তিনি আপনার সঙ্গে কারণে অকারণে খিটমিট করেন। কিন্তু যখনই আপনি অন্তরঙ্গ হন তখনই খুব ভালো ব্যবহার করেন। আবার ঝগড়া হলে কথায় কথায় ব্রেকআপ উচ্চারণ করতেও তিনি দিধা করেন না।

* ফেসবুকে তিনি আপনাকে ফ্রেন্ড লিস্টে রাখতে আগ্রহী নন। কিংবা রাখলেও সবকিছুতে অনেক বেশি প্রাইভেসি দেয়া। এবং আপনি চাইলেও অনেক কিছু দেখতে পারেন না। কখনো ঝগড়ার সময়ও ফেসবুক পাসওয়ার্ড চাইলে তিনি আপনাকে দেননি।


জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..

Googleplus Pint
Like - Dislike Votes 2 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)