JanaBD.ComLoginSign Up

অনায়াসে বিপিএলে আসতে পারে ইংলিশ ক্রিকেটাররা: মঈন

ক্রিকেট দুনিয়া 6th Oct 2016 at 12:55pm 525
অনায়াসে বিপিএলে আসতে পারে ইংলিশ ক্রিকেটাররা: মঈন

বাংলাদেশে অনুষ্ঠেয় টি-টোয়েন্টি টুর্নামেন্ট বিপিএলে আসতে ইংলিশ ক্রিকেটারদের সতর্কবার্তা দিয়েছিল পিসিএই। ইতোমধ্যে ইংল্যান্ড জাতীয় ক্রিকেট দল বাংলাদেশে এসেছে। ইংল্যান্ডের ক্রিকেট ভিত্তিক সংস্থাটি বলেছে, ইংল্যান্ড জাতীয় দল যে মানের নিরাপত্তা পাচ্ছে, বিপিএলের সময় সেটি নাও থাকতে পারে।

তবে এরই মধ্যে বাংলাদেশে বেশ কিছুদিন কাটিয়ে দেওয়া ক্রিকেটার মঈন আলী সতীর্থদের আশ্বস্ত করে বলছেন, অনায়াসে বিপিএলেও খেলতে আসতে পারেন ইংলিশ ক্রিকেটাররা।

বাংলাদেশে ইংল্যান্ডের নিরাপত্তা ব্যবস্থাকে ‘এ পর্যন্ত পাওয়া সেরা’ হিসেবে আখ্যা দিয়ে মঈন বলেছেন, ‘আমার মতে সবকিছু ভালোই মনে হচ্ছে। সত্যি বলতে কি, নিরাপত্তার দিক দিয়ে এখন পর্যন্ত সবচেয়ে সেরাটাই আমরা এখানে পেয়েছি। অন্য দেশকে এর চেয়ে ভালো নিরাপত্তা দিতে হলে বেশ ​কষ্টই করতে হবে। এখন পর্যন্ত আমাদের দারুণভাবেই দেখভাল করা হচ্ছে।’

মঈন নিজে বিপিএলে না থাকলেও রবি বোপারা, টাইমাল মিলস, বেনি হাওয়েল, রিকি ওয়েসেলস, সামিট পাটেল, রিচার্ড গ্লিসন, জোশুয়া কবের মতো ইংলিশ ক্রিকেটাররা ৪ নভেম্বর শুরু এই টুর্নামেন্টে খেলবেন। গ্লিসন এরই মধ্যে বলেছেন, তিনি বিপিএলে খেলবেন।

বাংলাদেশের আতিথেয়তায় মঈন আলী রীতিমতো মুগ্ধ, ‘আমি এখানে দুই মাস খেলে গেছি। দারুণ ছিল সেই অভিজ্ঞতা। এখানকার মানুষ অসাধারণ। এখানে সবাই আমার যত্ন নিয়েছে। অনেক বন্ধুও আছে এখানে আমার।’ সূত্র: বিবিসি

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 32 - Rating 0.3 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)