JanaBD.ComLoginSign Up

প্রেম, বিয়ে, পরকীয়া তিনই থাকে হাতের রেখায়, জেনে নিন আপনার কপাল

লাইফ স্টাইল 6th Oct 2016 at 1:29pm 1,014
প্রেম, বিয়ে, পরকীয়া তিনই থাকে হাতের রেখায়, জেনে নিন আপনার কপাল

প্রথমেই চিনে নিন আপনার হাতের দু’টি গুরুত্বপূর্ণ রেখাকে। একটি হার্ট লাইন ও অন্যটি ম্যারেজ লাইন। হার্ট লাইন বা হৃদয় রেখা কনিষ্ঠার নিচ থেকে কিছুটা উপরের দিকে বেঁকে তর্জনীর দিকে যায়। আর ম্যারেজ লাইন বা বিবাহ রেখা থাকে কনিষ্ঠার ঠিক নিচে। এক বা একাধিক রেখাও থাকতে পারে। ভাল করে চিনে নিন নিচের ছবি থেকে।

এবার জেনে নেওয়া যাক, হাতের রেখার কোন কোন লক্ষণ আপনার প্রেম ও দাম্পত্য জীবনের ভবিষ্যৎ সম্পর্কে কী বলছে—

১। মনে রাখবেন, হৃদয় রেখার সঙ্গে বিবাহ রেখার একটা সম্পর্ক রয়েছে। বিবাহ রেখা আর হৃদয় রেখার মধ্যে দূরত্ব যত কম, তত অল্প বয়সে বিয়ের সম্ভাবনা। একইভাবে দূরত্ব বেশি হলে বিয়ে অনেক দেরিতে হবে।

২। যদি দেখেন বিবাহ রেখার শুরুতেই শাখার মত একাধিক রেখা রয়েছে, এবং যদি সেটা দুই হাতেই থাকে তবে সাবধান। এক্ষেত্রে বিবাহ স্থায়ী হওয়ার সম্ভাবনা কম।

৩। কোনও মহিলার হাতে বিবাহ রেখার শুরুতেই ব-দ্বীপের মতো চিহ্ন থাকলে, সুষ্ঠভাবে বিয়ে হওয়ার সম্ভাবনা কম। এরা প্রেমে প্রতারিত হতে পারে।

৪। কারও হাতে যদি দু’টি বিবাহ রেখা স্পষ্টভাবে থাকে, এবং রেখা দু’টি যদি পরস্পরের সঙ্গে সমান্তরালভাবে থাকে, তবে সেটাও বিবাহ বিচ্ছেদের লক্ষণ। বিচ্ছেদ না হলেও অন্য কোনও কারণে এদের দু’বার বিয়ে হতে পারে।

৫। দু’টি সমান্তরাল বিবাহ রেখা যদি প্রায় গায়ে গায়ে লেগে থাকে তবে বিয়ের আগেও সম্পর্ক তৈরি হয়। বিয়ের পরেও এরা পরকীয়ায় জড়াতে পারেন।

৬। বিবাহ রেখা বাঁক নিয়ে যদি হৃদয় রেখায় গিয়ে মেশে, সেই ব্যক্তির লাভ ম্যারেজের সম্ভাবনাই বেশি। তবে ব্রেকআপের আশঙ্কাও পাশাপাশি থাকবে। এমনকী সঙ্গীর অকস্মাত্‍‌ দুর্ঘটনায় প্রাণহানিও হতে পারে। সঙ্গীর মৃত্যু বা অন্য যে কোনও কারণে এই ব্রেকআপ হতে পারে।

৭। দু’টি সমান্তরাল বিবাহ রেখার একটি যদি হৃদয় রেখায় গিয়ে মেশে, তবে তা প্রথম সম্পর্ক ভাঙার ইঙ্গিত। সেটা প্রেম কিংবা বিয়ে দুই-ই হতে পারে। এদের বিবাহবহির্ভূত সম্পর্কও গড়ে উঠতে পারে।-এবেলা

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 2 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)