JanaBD.ComLoginSign Up

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..
Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "জানাবিডি ডট কম"

ক্রিকেট খেলা নিয়ে ফার্মগেটে তরুণ খুন!

দেশের খবর 7th Oct 2016 at 12:05am 405
ক্রিকেট খেলা নিয়ে ফার্মগেটে তরুণ খুন!

রাজধানীর তেজগাঁওয়ের গ্রীন সুপার মার্কেটের পাশে ক্রিকেট খেলার তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে রাকিবুল ইসলাম মুন্না (১৮) নামের এক যুবক খুন হয়েছেন। তিনি গত বছর ঢাকা বিশ্ববিদ্যালয়ের ল্যাবরেটরি স্কুল অ্যান্ড কলেজ থেকে উচ্চ মাধ্যমিক (এইএসসি) পাশ করেছেন। বিশ্ববিদ্যালয়ে ভর্তির প্রস্তুতি নিচ্ছিলেন। বৃহস্পতিবার প্যানপ্যাসিফিক বিশ্ববিদ্যালয়ের পাশে মোস্তফা গলিতে এ ঘটনা হয়।

ময়নাতদন্তের জন্য তার লাশ ঢাকা মেডিকেল কলেজ হাসপাদালের মর্গে রাখা হয়েছে।

হাসপাতালে নিহতের ছোট ভাই রিয়াদ ও চাচা জোবায়ের হোসেন জনি মানবকণ্ঠকে বলেন, ক্রিকেট খেলা নিয়ে গত ২/৩ দিন আগে মুন্নার ছোট ভাই রিয়াদের সঙ্গে একই এলাকার আকাশ নামে এক যুবকের সঙ্গে কথা কাটাকাটি হয়। ওই বিরোধের পর আকাশ রিয়াদকে প্রাণ নাশের হুমকি দেয়। এতে রিয়াদ ভয় পেয়ে স্কুলে যাওয়া বন্ধ করে দেয়।

মুন্না ঘটনা জানতে পেরে আকাশের সঙ্গে রিয়াদকে মিলিয়ে দিয়ে বিষয়টি মিটমাট করতে বৃহস্পতিবার সন্ধ্যায় মোস্তফা গলিতে যান। ওখানে আকাশ ও তার কয়েকজন বন্ধু ছিল। মুন্না বিষয়টি নিয়ে আকাশের সঙ্গে কথা বলেন।

একপর্যায়ে তাদের মধ্যে কথাকাটাকাটি হয়। এ সময় আকাশ ও তার বন্ধুরা মুন্নাকে মারধর করে এবং আকাশ মুন্নার পিঠে ছুরিকাঘাত করে। মুন্নার চিৎকারে তার ছোটভাই ও চাচাসহ স্থানীয়রা এগিয়ে গেলে আকাশ তার বন্ধুদের নিয়ে পালিয়ে যায়। পরে মুন্নাকে উদ্ধার করে প্রথম স্থানীয় একটি হাসপাতালে ও পরে সন্ধ্যা ৭টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎক মৃত ঘোষণা করেন।

নিহত মুন্না বরিশাল জেলার গৌরনদী উপজেলার পিপড়াকাঠি গ্রামের মৃত দেলোয়ার হোসেনের ছেলে। ৪ ভাইয়ের মধ্যে তিনি দ্বিতীয় ছিলেন। তারা গ্রীন রোডের ঢাকা বিশ্ববিদ্যালয়ের কোয়ার্টারে থাকতেন।

এ ঘটনায় তেজগাঁও থানার এসআই সাইফুল বাশার মানবকণ্ঠকে বলেন, ঘটনার খবর পেয়ে ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল ও হাসপাতালে গেছেন। তবে রাত সোয়া ৯টা পর্যন্ত এ ঘটনায় কেউ অভিযোগ করেনি। হাসপাতাল থেকে মুন্নার স্বজনরা আসলে আইনগত ব্যবস্থা নেযা হবে।


জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..

Googleplus Pint
Noyon Khan
Manager
Like - Dislike Votes 4 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)