JanaBD.ComLoginSign Up

টিভিতে আজকের চলচ্চিত্র : ০৭ অক্টোবর, ২০১৬

টিভির সময়সূচী 7th Oct 2016 at 2:24am 432
টিভিতে আজকের চলচ্চিত্র : ০৭ অক্টোবর, ২০১৬

বাপজানের বায়োস্কোপ : অভিনয়ে শতাব্দী ওয়াদুদ, শহীদুজ্জামান সেলিম, সানজিদা। পরিচালনা রিয়াজুল রিজু। সকাল ৯টা, চ্যানেল নাইন।

গল্পসূত্র : হাসেন মোল্লার বাবা চরে বায়োস্কোপ দেখাতেন। বাবার মৃত্যুর পর ছেলে সিদ্ধান্ত নেয়, সপ্তাহে এক দিন করে হলেও সে চরে বায়োস্কোপ দেখাবে। আগের ছবিগুলো নষ্ট হওয়ায় নতুন ছবির সমন্বয়ে রিল বানায়। চরের মহাজন এটা মেনে নেয় না, বায়োস্কোপ নিষিদ্ধ করে চরে।

মিসর রহস্য : অভিনয়ে প্রসেনজিৎ, আরিয়ান, ইন্দ্রনীল সেনগুপ্ত প্রমুখ। পরিচালনায় সৃজিত মুখোপাধ্যায়। দুপুর ২টা, জলসা মুভিজ।

গল্পসূত্র : মিসরীয় ব্যবসায়ী আল মামুনের শিক্ষক অসুস্থ মুফতি মুহাম্মদ হঠাৎ রাতের বেলা উঠে বিভিন্ন ছবি আঁকেন। তার অর্থ উদ্ধারে তিনি এসেছেন কাকাবাবুর কাছে। মামুন মনে করে, এই চিহ্নগুলো মিসরের গুপ্ত অস্ত্রাগারের।

অগ্নিপথ : অভিনয়ে অমিতাভ বচ্চন, মিঠুন চক্রবর্তী, মাধবী প্রমুখ। পরিচালনা মুকুল আনন্দ। সকাল ১০টা ৫৫ মিনিট, স্টার গোল্ড।

গল্পসূত্র : বিজয়ের বাবা দীননাথ স্কুল শিক্ষক। ঘটনাচক্রে ষড়যন্ত্রের শিকার হয়ে গ্রামবাসীর হাতে বিনা বিচারে মৃত্যু হয় তার। মা ও বোনের দেখাশোনার দায়িত্ব পড়ে বিজয়ের ওপর। তাদের সুখী রাখতে ও বাবার হত্যার প্রতিশোধ নিতে গুণ্ডা হয়ে ওঠে বিজয়।

মিস্টার গো : অভিনয়ে দোং-ইল সং, হি ওন কিম প্রমুখ। পরিচালনায় ইয়ং-ওয়া কিম। বিকেল ৪টা ৮ মিনিট, এইচবিও।

গল্পসূত্র : সার্কাসের পরিচালক কিশোরী উই-উইয়ের দাদা ভয়াবহ ভূমিকম্পে প্রাণ হারায়। এখন তার পরিবারের একমাত্র সদস্য ও বন্ধু গরিলা লিং লিং। দাদার বিশাল ঋণের বোঝা সমস্যা হয়ে দাঁড়ায়, যে ঋণ পরিশোধ করতে বিক্রি করতে হবে লিং ও বাচ্চাদের।

Googleplus Pint
Like - Dislike Votes 6 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)