JanaBD.ComLoginSign Up

তিন পেসার নিয়েই মাঠে নামবে বাংলাদেশ

ক্রিকেট দুনিয়া 7th Oct 2016 at 1:35pm 533
তিন পেসার নিয়েই মাঠে নামবে বাংলাদেশ

আফগানিস্তানের বিপক্ষে প্রথম ম্যাচে করেছিলেন ৩৭ রান। তবুও ইমরুল কায়েসকে বসিয়ে রাখা হয়েছিল পরের দু’ম্যাচে। বিষয়টা হয়তো ভালোভাবে নেননি ইমরুল। এ কারণে নিজেকে প্রমাণ করার জন্য বেছে নিলেন ইংল্যান্ডের বিপক্ষে প্রস্তুতি ম্যাচ। খেললেন ১২১ রানের দুর্দান্ত এক ইনিংস।

প্রমাণ করেই যেন তিনি ফিরতে চান একাদশে। টিম ম্যানেজমেন্টও আর এমন পারফরমারকে সাইডলাইনে বসিয়ে রাখছেন না। ইংল্যান্ডের বিপক্ষে প্রথম ওয়ানডেতে সৌম্য সরকারের পরিবর্তে যে তামিমের সঙ্গে ইমরুল কায়েসই ইনিংস ওপেন করবেন- এটা এক প্রকার নিশ্চিত। টিম ম্যানেজমেন্টের সূত্রেই জানা গেছে এমন তথ্য।

সকাল থেকে আকাশে মেঘ রয়েছে। বৃষ্টির সম্ভাবনা আছে। এ কারণে ম্যানেজার খালেদ মাহমুদ সুজন জানিয়েছেন, `আফগানিস্তানের বিপক্ষে শেষ ম্যাচের যে একাদশ ছিল তা থেকে শুধু একটি পরিবর্তন আসবে। সৌম্যের পরিবর্তে ইমরুল দলে জায়গা পাবে। আর এ ম্যাচেও মাশরাফি-তাসকিনের সঙ্গে মাঠে নামবেন শফিউল।`

বাকি স্থানগুলো মোটামুটি ঠিকই থাকছে। সাব্বির রহমান তিন নম্বরে। মাহমুদুল্লাহ উঠে আসতে পারেন চার নম্বরে। পাঁচে থাকার সম্ভাবনা মুশফিকুর রহিমের। ছয়ে সাকিব আল হাসান। সাতে মোসাদ্দেক হোসেন সৈকত, আট নম্বরে মাশরাফি বিন মর্তুজা। আফগানদের বিপক্ষে শেষ ম্যাচে মোশাররফ রুবেল ভালো বল করার কারণে তিনি থাকতেছেন স্পিন স্পেশালিস্ট হিসেবে।

বাংলাদেশের (সম্ভাব্য) একাদশ
তামিম ইকবাল, ইমরুল কায়েস, সাব্বির রহমান রুম্মন, মাহমুদুল্লাহ রিয়াদ, মুশফিকুর রহিম, সাকিব আল হাসান, মোসাদ্দেক হোসেন সৈকত, মাশরাফি বিন মর্তুজা, মোশাররফ রুবেল, তাসকিন আহমেদ, শফিউল ইসলাম।

তথ্যসূত্রঃ জাগোনিউজ২৪

Googleplus Pint
Like - Dislike Votes 5 - Rating 6 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)