JanaBD.ComLoginSign Up
জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..
Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "জানাবিডি ডট কম"

ভেঙে গেল নওয়াজের ছোটবেলার স্বপ্ন

বিবিধ বিনোদন 7th Oct 2016 at 1:40pm 339
ভেঙে গেল নওয়াজের ছোটবেলার স্বপ্ন

সময়টা মোটেও ভালো যাচ্ছে না বলিউড অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকীর। কিছুদিন আগে তার বিরুদ্ধে নারী নির্যাতনের অভিযোগ ওঠেছে। এবার শিব সেনার আপত্তিতে নিজ এলাকার রামলীলাতে (অনুষ্ঠান) পারফর্ম করতে পারছেন না তিনি।

বর্তমানে নিজ এলাকা বুধানাতে ছুটি কাটাচ্ছেন নওয়াজ। রামলীলায় আয়োজিত নাটকে মরিচের (রাক্ষস) চরিত্রে অভিনয় করার কথা ছিল এ অভিনেতার। রাবণের আদেশে, সীতা হরণে মরিচ গুরুত্বপূর্ণ ভূমিকা নিয়েছিল । রামায়ণ অনুসারে রামের হাতেই মৃত্যু হয় মরিচের ।

ভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদনে জানানো হয়েছে, শিব সেনা কর্মীরা আয়োজকদের কাছে যায় এবং জানায়, সেখানে এখন পর্যন্ত কোনো মুসলমান অভিনয়শিল্পী অভিনয় করেননি, নওয়াজউদ্দিন সিদ্দিকীও পারফর্ম করতে পারবেন না। পরবর্তীতে আয়োজকরা বিষয়টি নওয়াজকে জানায়।

জানা গেছে, প্রায় ২ হাজার মানুষ তাদের শহরের প্রিয় অভিনেতাকে এক ঝলক দেখার আশায় ছিলেন। কিন্তু তাদেরকে শেষ পর্যন্ত হতাশ হতে হলো।

তবে এবার বাদ পড়লেও সামনের বার ঠিকই পারফর্ম করবেন বলে আশাবাদ ব্যক্ত করেছেন নওয়াজউদ্দিন। মাইক্রোব্লগিং সাইট টুইটারে তিনি লিখেছেন, ‘আমার ছোটবেলার স্বপ্ন পূরণ হলো না। কিন্তু আগামী বছর অবশ্যই রামলীলার অংশ হবো।’

পারফর্ম করতে না পারার কারণ জানিয়ে নওয়াজউাদ্দিন বলেন, ‘কিছু টেকনিক্যাল সমস্যা ছিল। গ্রামের শান্তি বজায় রাখার জন্য আমাকে পারফর্ম করা থেকে বিরত থাকতে বলা হয়েছে।’

তথ্যসূত্রঃ আজকাল

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..

Googleplus Pint
Like - Dislike Votes 2 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)