JanaBD.ComLoginSign Up

২০১৮-র রাশিয়া বিশ্বকাপ থেকে বাদ পড়তে পারে আর্জেন্টিনা

ফুটবল দুনিয়া 7th Oct 2016 at 8:40pm 998
২০১৮-র রাশিয়া বিশ্বকাপ থেকে বাদ পড়তে পারে আর্জেন্টিনা

লিমার মাঠে শেষের দিকে গোল খেয়ে ২-২ গোলে আটকে যায় হিগুয়েন-বাহিনী। এই ম্যাচে পয়েন্ট হারানোর ফলে বিপদ বাড়ল আর্জেন্টিনার।

২০১৮ রাশিয়া বিশ্বকাপের যোগ্যতাঅর্জন পর্বের খেলায় পেরুর সঙ্গে ড্র করল আর্জেন্টিনা। লিমার মাঠে শেষের দিকে গোল খেয়ে ২-২ গোলে আটকে যায় হিগুয়েন-বাহিনী। এই ম্যাচে পয়েন্ট হারানোর ফলে বিপদ বাড়ল আর্জেন্টিনার।

২০১৮ রাশিয়া বিশ্বকাপের যোগ্যতাঅর্জন পর্বে দক্ষিণ আমেরিকার গ্রুপে আর্জেন্টিনার অবস্থান এই মুহূর্তে পাঁচ নম্বরে। রাশিয়া বিশ্বকাপে দক্ষিণ আমেরিকার এই গ্রুপ থেকে শীর্ষে থাকা চারটি দেশ সরাসরি ছাড়পত্র পাবে বিশ্বকাপে খেলার। প্রথম পর্বের খেলা হয়ে গিয়েছে ইতিমধ্যেই।

সবকটি দলই ৯টি করে ম্যাচ খেলেছে। তাই একথা বলাই বাহুল্য, আর্জেন্টিনার পক্ষে লড়াইটা বেশ কঠিন হতে চলেছে। পরবর্তী খেলাগুলিতে আর্জেন্টিনার ফল যদি আশাপ্রদ না হয়, সেক্ষেত্রে ২০১৮ বিশ্বকাপে খেলার সম্ভাবনা ক্রমশই কমতে থাকবে তাদের।

অন্যদিকে অলিম্পিক্সে সোনা জেতার পর থেকেই ব্রাজিলের জয়রথ অপ্রতিরোধ্য। ৫-০ গোলে বলিভিয়াকে হারিয়ে গ্রুপের দ্বিতীয় স্থানে অবস্থান করছে নেইমার ব্রিগেড। এছাড়া গ্রুপের ১ নম্বরে রয়েছে উরুগুয়ে, ৩-এ ইকুয়েডর এবং ৪-এ কলম্বিয়া। আর্জেন্টিনার পিছনে অবস্থান করছে প্যারাগুয়ে, চিলি, পেরু, বলিভিয়া এবং ভেনেজুয়েলা।-এবেলা

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 4 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)