JanaBD.ComLoginSign Up

ইমরুলে মুগ্ধ দুই অধিনায়ক

ক্রিকেট দুনিয়া 8th Oct 2016 at 1:19pm 656
ইমরুলে মুগ্ধ দুই অধিনায়ক

ইংল্যান্ডের বিপক্ষে একমাত্র প্রস্তুতি ম্যাচে ১২১ রানের দুর্দান্ত একটি ইনিংস খেলেছিলেন ইমরুল কায়েস। সেদিনের সে ইনিংসে শুক্রবার মূল সৌম্য সরকারের জায়গায় মূল একাদশে জায়গা পান তিনি। আর তাতে আরও একটি দারুণ সেঞ্চুরি তুলে নেন তিনি।

যদিও দিনশেষে দলকে যেটাতে পারেননি এই ওপেনার। তবে তার ব্যাটিংয়ে মুগ্ধ হয়েছেন বাংলাদেশ দলের অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা। এমনকি মুগ্ধ হয়েছেন ইংল্যান্ড দলের অধিনায়ক জস বাটলারও।

শুক্রবার মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে ম্যাচে শেষে সংবাদ সম্মেলনে ইমরুল প্রসঙ্গে ইনিংস অধিনায়ক বাটলার বলেন, আমরা জানতাম ইমরুল কি করতে পারে। কারণ আমরা তার বিপক্ষে আগেও খেলেছি। সে খুব ভালো ফর্মে আছে। এদিন খুব দুর্দান্ত বল করেছে, ওকে ফেস করা মোটেও সহজ ছিল না। কিন্তু ইমরুল দারুণ কিছু শট খেলেছে। দারুণ এক জুটি গড়ে আমাদের কাছ থেকে মাচটি প্রায় কেড়ে নিচ্ছিল।

সাকিব আল হাসানের সঙ্গে এদিন ১৫৩ রানের দারুণ এক জুটি গড়েন ইমরুল। তুলে নেন ক্যারিয়ারের দ্বিতীয় সেঞ্চুরি। ১১৯ বলে ১১টি চার ও ২টি ছক্কার সাহায্যে করেন ১১২ রান। তবে ব্যক্তিগত ৮৮ রানের মাথায় পেশিতে টান পড়ে তার।

এরপর থেকেই ব্যাটিং করতে সংগ্রাম করতে হয় তাকে। শেষ পর্যন্ত দলকে জেতাতে না পাড়লেও তার ব্যাটিংয়ে মুগ্ধ মাশরাফি।

ইমরুলে যেভাবে ব্যাটিং করেছে আজকে, সেই সঙ্গে উইকেটে সংগ্রাম করেছে। আসলে ওর যে পরিস্থিতি ছিলো ওই অবস্থায় খুব কঠিন ছিলো ব্যাটিং করা। তারপরও সে দলের জন্য চেষ্টা করেছে। ওই সময় আমাদের পরিকল্পানই ছিলো ইমরুলকে সঙ্গ দেওয়া। শেষ পর্যন্ত ইমরুলের সঙ্গে উইকেটে থাকতে হবে।

উল্লেখ্য, প্রথম ম্যাচে হারের ফলে সিরিজে ১-০তে পিছিয়ে আছে বাংলাদেশ। আগামী রোববার একই মাঠে দ্বিতীয় ওয়ানডে ম্যাচে মাঠে নামবে টাইগাররা।

তথ্যসূত্রঃ জাগোনিউজ২৪

Googleplus Pint
Like - Dislike Votes 10 - Rating 3 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)