JanaBD.ComLoginSign Up

Internet.Org দিয়ে ফ্রিতে ব্রাউজ করুন আমাদের সাইট :) Search করুন , "জানাবিডি ডট কম" পেয়ে যাবেন ।

অশ্লীল মন্তব্যের জেরে ক্ষমা চাইলেন ট্রাম্প

আন্তর্জাতিক 8th Oct 2016 at 4:26pm 204
অশ্লীল মন্তব্যের জেরে ক্ষমা চাইলেন ট্রাম্প

এক দশক আগে নারীদের সম্পর্কে অশ্লীল মন্তব্যের জেরে ক্ষমা চাইলেন মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনে রিপাবলিকান দলীয় প্রার্থী ডোনাল্ড ট্রাম্প। নারীদের নিয়ে অশ্লীল মন্তব্য সম্বলিত একটি ভিডিও টেপ সম্প্রতি প্রকাশিত হয়। ২০০৫ সালের ওই ভিডিও টেপ প্রকাশের পর ব্যাপক বিতর্কের মুখে পড়েন মার্কিন এই ধনকুবের।

ট্রাম্প বলেছেন, ‘আমি কে তা ওই সব শব্দের মাধ্যমে প্রতিফলিত হয় না। আমি ক্ষমা প্রার্থনা করছি’।

ভিডিওতে ট্রাম্পকে বলতে শোনা যায়, ‘আপনি তারকা হলে নারীদের সঙ্গে যেকোনো কিছুই করতে পারেন। এমনকি তাদেরকে চুম্বন করাসহ আরো অনেক কিছুই’।

এই বিতর্কিত মন্তব্যের জেরে খোদ দলের অন্যান্যদের সমালোচনা ও নিন্দার মুখে পড়েছেন ট্রাম্প। ডেমোক্র্যাট দলীয় তার প্রতিদ্বন্দ্বী প্রেসিডেন্ট প্রার্থী হিলারি ক্লিনটন নারীদেরকে নিয়ে ট্রাম্পের ওই মন্তব্যকে ভয়ংকর বলে উল্লেখ্য করেছেন। হিলারি বলেন, আমরা এই ব্যক্তিকে প্রেসিডেন্ট হতে দিতে পারি না।

বিতর্কিত ওই মন্তব্যের জেরে শনিবার সকালের দিকে ক্ষমা প্রার্থনা করে ৯০ সেকেণ্ডের একটি বিবৃতি দিয়েছেন ট্রাম্প। তিনি বলেছেন, আমি ওই মন্তব্য করেছিলাম এবং এজন্য অনুশোচনা প্রকাশ করছি। আমি কে তা এসব শব্দের মাধ্যমে আমাকে প্রতিফলিত করে না। আমি এটা বলেছিলাম, আমি ভুল করেছিলাম এবং এজন্য ক্ষমা প্রার্থনা করছি।

ট্রাম্প অঙ্গীকার করে বলেন, আমি আগামী দিনে আরো ভালো মানুষ হতে চাই। -জাগো নিউজ

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 2 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)