JanaBD.ComLoginSign Up

অবশেষে জানা গেছে, যে কারণে টাইগারদের বিপক্ষে ম্যাচ জিতেছে ইংল্যান্ড

ক্রিকেট দুনিয়া 8th Oct 2016 at 10:03pm 1,254
অবশেষে জানা গেছে, যে কারণে টাইগারদের বিপক্ষে ম্যাচ জিতেছে ইংল্যান্ড

ইমরুল-সাকিব জুটিতে বাংলাদেশ তখন জয়ের দ্বারপ্রান্তে। রান দরকার ৪৫। হাতে আছে আরও ৫৪ বল। ক্রিজে দুই সেট ব্যাটসম্যান ধুন্ধুমার ব্যাটিং করছেন। মাঠের বাইরের দর্শকরা উল্লাসের প্রস্তুতি নিচ্ছেন। ইংলিশ ক্রিকেটারদের বডি ল্যাঙ্গুয়েজে হতাশা এবং পরাজয়ের ছাপ। ঠিক সেই সময় কী যেন হয়ে গেল!

৪২তম ওভারে অভিষিক্ত জ্যাক বলের তৃতীয় বলে সাকিবের বিদায়ের পরই তাসের ঘরের মত ভেঙ্গে পড়ে বাংলাদেশের ব্যাটিং লাইনআপ! অবিশ্বাস্য এই পরাজয়ের পেছনে বাংলাদেশের ব্যাটম্যানদের ব্যর্থতা ছাড়া আর কোনও কারণ খোঁজার দরকার পড়ে না। কিন্তু ইংলিশ মিডিয়ায় প্রকাশিত হয়েছে আরও একটি কারণ। সেটি নাকি বিধ্বংসী ইংলিশ ব্যাটসম্যান বেন স্টোকসের বক্তব্য!

মরগ্যানের পরিবর্তে ইংলিশ দলের অধিনায়ক হয়ে আসা জস বাটলার বলেছেন, ম্যাচের সেই সংকটকালীন মুহূর্তে সেঞ্চুরি করা বেন স্টোকস নাকি দলের উদ্দেশ্যে ছোটখাটো তবে তুখোর এক বক্তব্য রাখেন।

তিনি সবাইকে শেষ পর্যন্ত লড়াই চালিয়ে যেতে বলেছিলেন। এতেই উজ্জীবিত হয়েছিলেন বাকীরা। ইংল্যান্ড শেষ পর্যন্ত লড়াই করতে পেরেছিল। কিন্তু বাংলাদেশ পারেনি। সেই অতি আত্মবিশ্বাসের ফলে নাকি ইংলিশরা টাইগারদের বিপক্ষে প্রথম ম্যাচ জিতছে। -এমটি নিউজ

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 10 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)