JanaBD.ComLoginSign Up

Internet.Org দিয়ে ফ্রিতে ব্রাউজ করুন আমাদের সাইট :) Search করুন , "জানাবিডি ডট কম" পেয়ে যাবেন ।

পাকিস্তান লিগে ১০ বাংলাদেশি ক্রিকেটার

ক্রিকেট দুনিয়া 9th Oct 2016 at 10:55am 734
পাকিস্তান লিগে ১০ বাংলাদেশি ক্রিকেটার

পাকিস্তান সুপার লিগের (পিএসএল) প্লেয়ার ড্রাফট অনুষ্ঠিত হবে চলতি মাসের ১৮ এবং ১৯ তারিখে। আর এই আসরের জন্য হয়ে গেছে খেলোয়াড় ড্রাফটের তালিকা। সেই তালিকায় আছেন বাংলাদেশের ১০ জন ক্রিকেটার। তারা হলেন : সাকিব আল হাসান, মোস্তাফিজুর রহমান, তামিম ইকবাল, শাহরিয়ার নাফিস, এনামুল হক বিজয়, ইমরুল কায়েস, মুমিনুল হক, সাব্বির রহমান, শুভাগত হোম এবং সৌম্য সরকার।

তালিকায় থাকা ক্রিকেটারদের পাঁচটি ক্যাটাগরিতে ভাগ করা হয়েছে। এগুলো হলো প্ল্যাটিনাম, ডায়মন্ড, গোল্ড, সিলভার, ইমার্জিং। সবচেয়ে উপরে প্ল্যাটিনাম ক্যাটাগরিতে আছেন সাকিব আল হাসান। ডায়মন্ড ক্যাটাগরিতে বাংলাদেশি কোনো খেলোয়াড় না থাকলেও গোল্ড ক্যাটাগরিতে আছেন তিনজন- মোস্তাফিজুর রহমান, তামিম ইকবাল ও শাহরিয়ার নাফিস। বাকি ছয় জন ক্রিকেটার আছেন সিলভার ক্যাটাগরিতে।

আগের বারের মতো এবারো পাকিস্তান সুপার লিগে থাকছে পাঁচটি দল। মূল লড়াই শুরুর আগে ১৯ অক্টোবর হবে খেলোয়াড়দের ড্রাফট। এবারের আসরে ড্রাফটে আছে দেশি-বিদেশি মিলে ৪১৪ জন ক্রিকেটার। পিএসলের দ্বিতীয় আসরে আগের আসর থেকে ক্রিকেটারদের মূল্য ১০ শতাংশ বাড়ানোর সিদ্ধান্ত নেয়া হয়েছে। এছাড়া ফাইনাল ম্যাচটি পাকিস্তানের আয়োজনের পরিকল্পনা করা হচ্ছে।

তথ্যসূত্রঃ জাগোনিউজ২৪

Googleplus Pint
Like - Dislike Votes 3 - Rating 3.3 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)