JanaBD.ComLoginSign Up

Internet.Org দিয়ে ফ্রিতে ব্রাউজ করুন আমাদের সাইট :) Search করুন , "জানাবিডি ডট কম" পেয়ে যাবেন ।

এক নম্বরে অক্ষয় কুমার ও প্রিয়াঙ্কা চোপড়া

সিনেমা জগৎ 9th Oct 2016 at 1:00pm 653
এক নম্বরে অক্ষয় কুমার ও প্রিয়াঙ্কা চোপড়া

বলিউডের মাসভিত্তিক তারকা জরিপ টাইম সেলেবেক্সে আগস্ট মাসের তালিকায় অভিনেতাদের মধ্যে অক্ষয় কুমার এবং অভিনেত্রীদের মধ্যে শীর্ষস্থান দখল করলেন প্রিয়াঙ্কা চোপড়া।

‘রুস্তম’ ছবির মুক্তি ও ব্যবসায়িক সাফল্যের পাশাপাশি হলিউড অভিনেতা উইল স্মিথের জন্য পার্টির আয়োজন করে আলোচিত হন অক্ষয়। এ ছাড়া তাকে আলোচনায় রেখেছে তিনটি বিজ্ঞাপনচিত্র। তার স্কোর ১৩ দশমিক ৭ থেকে বেড়ে হয়েছে ২৪।

অন্যদিকে হলিউডের ছবি ‘বেওয়াচ’-এ চুক্তিবদ্ধ হয়ে খবরের শিরোনামে ছিলেন প্রিয়াঙ্কা। টিভি সিরিজ ‌‘কোয়ান্টিকো’র দ্বিতীয় আসর সম্পর্কিত নানান খবরেও ব্যাপক আলোচিত হন তিনি। এ ছাড়া ম্যাগাজিনের প্রচ্ছদে স্থান ও চারটি বিজ্ঞাপনচিত্রে কাজের সুবাদে ১৫ থেকে তার স্কোর বেড়ে দাঁড়িয়েছে ২১।

জুলাই মাসে টাইম সেলেবেক্সে অভিনেতাদের মধ্যে এক নম্বরে ছিলেন সালমান খান। তিনি নেমে গেছেন দুই নম্বরে। তিন থেকে দশে আছেন যথাক্রমে হৃতিক রোশন, শহিদ কাপুর, অমিতাভ বচ্চন, রণবীর সিং, শাহরুখ খান, অজয় দেবগণ, আমির খান ও রণবীর কাপুর।

অভিনেত্রীদের মধ্যে জুলাই মাসে শীর্ষে থাকা আনুশকা শর্মা নেমে গেছেন দুই নম্বরে। তারপরে আছেন যথাক্রমে দীপিকা পাড়ুকোন, শ্রদ্ধা কাপুর, আলিয়া ভাট, সোনম কাপুর, কারিনা কাপুর খান, সোনাক্ষী সিনহা, ক্যাটরিনা কাইফ ও জ্যাকলিন ফার্নান্দেজ।

২০১২ সালের সেপ্টেম্বর থেকে প্রতি মাসে টাইম সেলেবেক্স প্রকাশিত হচ্ছে। ৬০টির বেশি পত্রিকা এবং ২৫০টির বেশি টিভি চ্যানেলের তথ্যের ওপর ভিত্তি করে এই তালিকা প্রস্তুত করা হয়ে থাকে। মাসভিত্তিক এই তারকা জরিপকে বলিউডের সবচেয়ে গ্রহণযোগ্য জরিপ মনে করা হয়।

বক্স অফিস সাফল্য, টিভি ও অনলাইনে ছবি ও তারকার প্রচার, ব্র্যান্ড পণ্যের দূতিয়ালি, তারকাদের জনপ্রিয়তা, সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে তাদের অংশগ্রহণ ও ভক্ত বা অনুসারীর সংখ্যাসহ এমন অনেক বিষয়ের সম্মিলনে তারকাদের র‌্যাংক ঠিক করা হয়, যাকে বলে ‘টি স্কোর’। -বাংলা নিউজ

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 2 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)