JanaBD.ComLoginSign Up

Internet.Org দিয়ে ফ্রিতে ব্রাউজ করুন আমাদের সাইট :) Search করুন , "জানাবিডি ডট কম" পেয়ে যাবেন ।

প্রথমবার পাকিস্তানের টেস্ট দলে বাবর-নওয়াজ

ক্রিকেট দুনিয়া 9th Oct 2016 at 1:27pm 164
প্রথমবার পাকিস্তানের টেস্ট দলে বাবর-নওয়াজ

ওয়ানডে সিরিজে টানা তিন সেঞ্চুরির পুরস্কার পেলেন বাবর আজম। মিডল অর্ডার এই ব্যাটসম্যান প্রথমবারের মতো ডাক পেয়েছেন পাকিস্তানের টেস্ট দলে।

প্রথমবার টেস্টে দলে ডাক পেয়েছেন বাঁহাতি স্পিনার মোহাম্মদ নওয়াজও। এই দুজনকে রেখে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সিরিজের প্রথম টেস্টের জন্য ১৪ সদস্যের দল ঘোষণা করেছে পাকিস্তান।

১৩ অক্টোবর শুরু দুবাইয়ের প্রথম টেস্টে অভিষেক হলে ইতিহাসের সাক্ষীই হবেন বাবর-নওয়াজ। কারণ ম্যাচটি যে পাকিস্তানের প্রথম দিবারাত্রির টেস্ট, ইতিহাসের দ্বিতীয়!

ইংল্যান্ড সফরের দল থেকে বাদ পড়েছেন চারজন- ইফতেখার আহমেদ, মোহাম্মদ রিজওয়ান, মোহাম্মদ হাফিজ ও শান মাসুদ। ডেঙ্গুতে ভোগা ইউনিস খানও দলে নেই।

দলে আছেন মাত্র পাঁচজন বিশেষজ্ঞ ব্যাটসম্যান- আজহার আলী, সামি আসলাম, বাবর আজম, মিসবাহ-উল-হক ও আসাদ শফিক। উইকেটকিপার-ব্যাটসম্যান হিসেবে ছয়ে খেলবেন সরফরাজ আহমেদ। যার অর্থ পাঁচজন বিশেষজ্ঞ বোলার নিয়ে মাঠে নামবে পাকিস্তান।

প্রথম টেস্টের ১৪ জনের পাকিস্তান দল
মিসবাহ-উল-হক (অধিনায়ক), আজহার আলী, সামি আসলাম, বাবর আজম, আসাদ শফিক, সরফরাজ আহমেদ, ইমরান খান, রাহাত আলী, মোহাম্মদ আমির, সোহেল খান, ওয়াহাব রিয়াজ, জুলফিকার বাবর, মোহাম্মদ নওয়াজ ও ইয়াসির আলী।

তথ্যসূত্রঃ অনলাইন

Googleplus Pint
Like - Dislike Votes 3 - Rating 6.7 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)