JanaBD.ComLoginSign Up

Internet.Org দিয়ে ফ্রিতে ব্রাউজ করুন আমাদের সাইট :) Search করুন , "জানাবিডি ডট কম" পেয়ে যাবেন ।

বিপাকে বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা

বিবিধ বিনোদন 11th Oct 2016 at 11:29am 394
বিপাকে বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা

ঝলমলে রোদের আলোয় কোন্দে নাস্ট ট্র্যাভেলারের কভার ফটোতে পিগি চপসের ছবি, টিশার্টের সাদা আভা ভেদ করে উঁকি দিচ্ছে ভাজ। দুনিয়ার নজর সেখানেই থাকার কথা ছিল। কিন্তু ঘুরে গেল প্রিয়াঙ্কার পড়া টিশার্টের লেখা দেখে। যার জেরে বিপাকে বলিউড অভিনেত্রী।

টি-শার্টটিতে একটি লেখার জন্যই টুইটারে সমালোচনায় বিদ্ধ ‘কোয়ান্টিকো’ খ্যাত অভিনেত্রী। কিন্তু কী লেখা টি-শার্টিটিতে, যার জন্য এত সমালোচিত প্রিয়াঙ্কা?

কোন্দে নাস্ট ট্র্যাভেলার ছবিটি তাঁদের টুইটার অ্যাকাউন্টে পোস্ট করে। যেখানে প্রথম তিনটি শব্দ কেটে দেওয়া এবং শেষ শব্দটি ‘ট্র্যাভেলার’ অর্থাৎ অভিযাত্রী। আর বাদ দেওয়া শব্দ তিনটির মধ্যেই রয়েছে ‘রিফিউজি’ কথাটি। আর এখানেই বেজায় চটেছেন অনেকে।মনে করা হচ্ছে শরণার্থীদের না পছন্দ পিগি চপসের। তাই শব্দটি কেটে দেওয়া হয়েছে। আর এরপরেই ওই পত্রিকা এবং প্রিয়াঙ্কা দু’জনেই সমালোচিত হন।

গোটা বিশ্ব যখন শরণার্থীদের নিয়ে চিন্তিত, সেখানে প্রিয়াঙ্কা কেন তাঁদের পাশে নেই! হতাশ হয়ে মন্তব্য করেন অনেকেই।এ ছাড়াও অনেকেই নিজেদের ক্ষোভ উগরে দিয়েছেন। যদিও এই নিয়ে কোনও প্রতিক্রিয়া দেয়নি প্রিয়াঙ্কা কিংবা কোন্দে নাস্ট ট্র্যাভেলার।

এদিকে ওই পত্রিকাকে দেওয়া এক সাক্ষাৎকারে পিগি চপস বলেন, তাঁর ছুটি কাটাতে বেশ ভালোই লাগে। তাই সময় পেলেই তিনি লস অ্যাঞ্জেলস-এ ছুটি কাটাতে চলে আসেন।

তথ্যসূত্রঃ আজকাল

Googleplus Pint
Like - Dislike Votes 2 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)