JanaBD.ComLoginSign Up
জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..
Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "জানাবিডি ডট কম"

আজকের রাশিফল : ১২ অক্টোবর , ২০১৬

আজকের রাশিফল 11th Oct 2016 at 11:24pm 920
আজকের রাশিফল : ১২ অক্টোবর , ২০১৬

[রাশিফল মানা ইসলামে হারাম]
রাসুল (সাঃ) বলেছেনঃ ‘যে ব্যক্তি কোনও জ্যোতিষীর কাছে গেলো ও তাকে কিছু জিজ্ঞেস করলো (ভবিষ্যৎ জানতে চাইলো) চল্লিশ দিন ও রাতের জন্য তার সালাত কবুল হবে না।’ [সহিহ মুসলিম, ভলিউম ৪. পৃষ্ঠা ১২১১. নং ৫৪৪০]

আজ আপনার জন্ম দিন হলে পাশ্চাত্য মতে আপনার রাশি তুলা, আপনার ওপর প্রভাবকারী গ্রহ বৃহস্পতি ও শুক্র। ১২ তারিখে জম্ম হবার কারনে আপনার ওপর বৃহস্পতির প্রভাব স্পষ্ট। আপনার শুভ সংখ্যা: ৩,১২,২১,৩০। আপনার শুভ বর্ণ: সাদা ও হলুদ। শুভ গ্রহ ও বার: বৃহস্পতি ও শুক্র । শুভ রত্ন: পিত পোখরাজ ও হীরা।

চন্দ্রের অবস্থান: আজ চন্দ্র কুম্ভ রাশিতে অবস্থান করবে। ১১ শী তিথি অপরাহ্ন : ৫:২২ পর্যন্ত পরে ১২শী তিথি চলবে।

মেষ রাশি (২১ মার্চ- ২০ এপ্রিল):অপ্রত্যাশিত ভাবে অর্থ হাতে আসতে পারে। বন্ধের দিন হওয়াতে বন্ধুরা মিলে একটু আড্ডাতে মগ্ন হতে পারেন। বকেয়া বিল আদায়ের প্রচেষ্টা সফল হতে পারে। বাড়ীতে বড় ভাই বোনের সাথে ছুটি কাটাতে পারেন। বড় বোনের কাছ থেকে উপহার পাবার সম্ভাবনা।

বৃষ রাশি (২১ এপ্রিল- ২০ মে):চাকরীর কাজে কোনো প্রজেক্টের জন্য দূরে কোথাও যেতে পারেন। প্রভাবশালী নেতার আগমনে নেতাকর্মীদের ব্যস্ততা বৃদ্ধি পাবে। সামাজিক কাজে ব্যস্ততা দেখা দেবে। পিতার সাথে কোন দর্শনিয় স্থানে বেড়াতে যাবার সম্ভাবনা।

মিথুন রাশি (২১ মে - ২০ জুন):ভাগ্য আজ আপনার সহায় হতে পারে। আপনার দান খয়রাত আজ কবুল হবার সম্ভাবনা। বাড়ীতে বা মসজিদে কোনো মিলাদের আয়োজন করতে হবে। মৃত পিতার মাগফেরাত কামনায় কোনো কাঙ্গালী ভোজ দিতে পারেন। এ দিনেও অনেককে দেশ ছেড়ে বিদেশে যেতে হতে পারে।

কর্কট রাশি (২১ জুন- ২০ জুলাই):লটারী বা জুয়ায় লাভবান হবার যোগ প্রবল। অনৈতিক কাজ থেকে নিজেকে দূরে রাখুন। ভিড়ভার এড়িয়ে চলুন। যানবাহন চালনা কালে সতর্ক না হলে দূর্ঘটনা ঘটবেই। পায়ে বা কোমড়ে আঘাত পাবার আশঙ্কা। অবৈধ পণ্যের ব্যবসায় ক্ষতি হয়ে যাবে।

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 24 - Rating 7.5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)