JanaBD.ComLoginSign Up

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..
Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "জানাবিডি ডট কম"

বাংলাদেশ ও ইংল্যান্ডের ম্যাচ বাতিল হলে যে সিদ্ধান্ত নেয়া হবে

ক্রিকেট দুনিয়া 12th Oct 2016 at 11:21am 1,312
বাংলাদেশ ও ইংল্যান্ডের ম্যাচ বাতিল হলে যে সিদ্ধান্ত নেয়া হবে

বৃষ্টির বাধায় বাতিল হতে পারে বাংলাদেশ ও ইংল্যান্ডের মধ্যেকার তৃতীয় তথা শেষ ওয়ানডে ম্যাচ। মঙ্গলবার থেকে শুরু হওয়া বৃষ্টি বুধবারও ঝরছে।

এই অবস্থা চলতে থাকলে দুপুর আড়াইটায় শুরু হতে যাওয়া ম্যাচটি বাতিল হয়ে যাবে। আর এই ম্যাচের জন্য বিসিবি রিজার্ভ ডে রাখার অনুরোধ করলেও ইসিবির বাধায় সে চেষ্টা ব্যর্থ হয়েছে।

ম্যাচ বাতিল হলে দুই দলের মধ্যে পয়েন্ট ও ট্রফি ভাগাভাগির সিদ্ধান্ত নেয়া হবে। বৈরী আবহাওয়ার কারণে চট্টগ্রাম সমুদ্রবন্দরকে তিন নাম্বার সতর্কতা সঙ্কেত দেখাতে বলেছে পতেঙ্গা আবহাওয়া অধিদপ্তর। মঙ্গলবার বৃষ্টির কারণে উভয় দলের অনুশীলন বাতিল হয়ে যায়।

বৃষ্টি চলতে থাকায় পিচসহ মাঠ কাভার দিয়ে ঢেকে রাখা হয়েছে। স্থানীয় আবহাওয়া অধিদফতর জানিয়েছে, মঙ্গলবার রাত থেকে বুধবার সকাল পর্যন্ত হালকা থেকে মাঝারি ধরনের বৃষ্টিপাতের সম্ভাবনা রয়েছে। রাতে শুরু হওয়া সেই বৃষ্টি বুধবার সকালেও বন্ধ হয়নি। তাই ম্যাচ বাতিল হওয়ার আশঙ্কাই বেশি।

এদিকে বাংলাদেশ আবহাওয়া অধিদপ্তর জানিয়েছে, চট্টগ্রামের অধিকাংশ জায়গায় অস্থায়ী দমকা অথবা ঝড়ো হাওয়াসহ হাল্কা থেকে মাঝারী ধরনের বৃষ্টি অথবা বজ্রসহ বৃষ্টি হতে পারে।

সোমবার চট্টগ্রামে পৌঁছায় দুই দলের খেলোয়াড়রা। সিরিজের শেষ ওয়ানডে ছাড়াও বাংলাদেশ-ইংল্যান্ড একটি টেস্টও হবে চট্টগ্রামে। ২০ অক্টোবর শুরু হবে পাঁচ দিনের টেস্ট। -এমটি নিউজ


জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 5 - Rating 6 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)